Uncategorized

নতুন স্কোদা ভিশন আরএস কনসেপ্ট ফিউচার ভিআরএস মডেলগুলি

স্কোদা প্যারিস মোটর শোতে ভিশন আরএস ধারণাটি প্রকাশ করেছে – একটি ধারণা দুটি ফ্রন্টে স্কোদা এর ভবিষ্যত প্রদর্শন করে।
এটি নতুন স্কোদা স্কালার ঘনিষ্ঠ চেহারা হিসাবে চিহ্নিত, যা ব্র্যান্ডের লাইন আপে বার্ধক্য, বাজেট ওরিয়েন্টেড র‌্যাপিড স্পেসব্যাককে প্রতিস্থাপন করবে। নতুন মডেলটি, যা বছরের শেষের আগে প্রকাশিত হতে পারে, নতুন ফোর্ড ফোকাসের জন্য 2019 সালে বেহাল প্রতিদ্বন্দ্বী হিসাবে অবস্থান করবে এবং মূলত ভক্সওয়াগেন গল্ফের স্কোদা বিকল্প হওয়ার অবস্থানটি গ্রহণ করবে।
বিজ্ঞাপন – পোস্ট নীচে অবিরত

• নতুন স্কোদা ভিশন আরএস চালিত
যাইহোক, স্পোর্টি ট্র্যাপিংস কেবল শোয়ের জন্য নয়। ভিশন আরএস স্কোদা আরএস পারফরম্যান্স মডেলগুলির ভবিষ্যতের পূর্বরূপ (যুক্তরাজ্যে এখানে ব্যাজ করা ভিআরএস), এটি নিশ্চিত করে যে ব্র্যান্ডের দ্রুত প্রতিস্থাপনের একটি হট সংস্করণ কার্ডগুলিতে রয়েছে এবং দৃ strongly ়ভাবে পরামর্শ দিচ্ছে যে ফার্মটি প্লাগ-ইন হাইব্রিড প্রযুক্তি দেখবে বলে মনে করবে ভবিষ্যতের ভিআরএস মডেল।
20

ভিশন আরএস ভক্সওয়াগেন গ্রুপের এমকিউবি এ 0 প্ল্যাটফর্মে বসে-এমবিকিউর একটি আরও বেশি কার্যকর, পরিবর্তিত সংস্করণ সাধারণত সুপারমিনি আকারের গাড়িগুলিতে ব্যবহৃত হয়, তবে স্কোদা’র আসন্ন সি-সেগমেন্ট অফারের জন্য সর্বাধিক প্রসারিত। গাড়িটি দৈর্ঘ্যে 4,356 মিমি দৈর্ঘ্যে আকার ধারণ করে, 1,431 মিমি লম্বা এবং 1,810 মিমি প্রশস্ত করে এবং 430-লিটার বুটের সাথে নতুন স্কোডা ধারণাটি এই আকারের একটি প্রোডাকশন হ্যাচব্যাকের জন্য অর্থের উপর রয়েছে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *