Uncategorized

“জেএলআর পরবর্তী ডিফেন্ডারকে কোথায় তৈরি করে তা কি সত্যিই গুরুত্বপূর্ণ?”

সুতরাং জেএলআর স্লোভাকিয়ায় নতুন ডিফেন্ডার তৈরি করবে এবং যেমনটি প্রত্যাশা করা হয়েছিল, কিছু কোয়ার্টার থেকে ‘বিশ্বের শেষের দিকে’ ন্যায্য বিট রয়েছে।
তবে আমার জন্য, জাগুয়ার ল্যান্ড রোভার যেখানে নির্মিত হয়েছে তার চেয়ে দুর্দান্ত নতুন ল্যান্ড রোভার ডিফেন্ডার তৈরি করে এটি আরও বেশি প্রয়োজনীয়। এবং যদি আমরা সত্যবাদী হয়ে থাকি তবে অনেক ক্রেতারা জানেন না যে এটি কোথায় নির্মিত হয়েছে এবং তাদের যত্ন নেওয়ার সম্ভাবনাও কম – তাদের কাছে আরও অনেক বেশি গুরুত্বপূর্ণ হ’ল গাড়িটি কী করে এবং এটি কীভাবে করে।
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত

New নতুন ডিফেন্ডার তৈরি করতে স্লোভাকিয়ায় নতুন জেএলআর কারখানা
অবশ্যই, জেএলআর যদি যুক্তরাজ্যে গাড়িটি তৈরি করতে পারে তবে এটি সুন্দর হবে, তবে একটি ব্রিটিশ ভিত্তিক সংস্থা হিসাবে এটি সেরা সংস্থার সিদ্ধান্ত নিতে হবে-এমনকি যদি এটি যুক্তরাজ্যের বাইরের গাড়ি তৈরির বিষয়টি বোঝায়।
এবং এটি সেখানে একটি প্রতিযোগিতামূলক বাজার, আপনার দেশে উদ্ভিদ তৈরি এবং প্রচুর পরিমাণে বিনিয়োগের জন্য কর্পোরেশনগুলিকে প্ররোচিত করার ক্ষেত্রে নয়-স্লোভাকিয়া এর ভাল কাজ করছে, ভিডাব্লু গ্রুপ এবং কিয়া তাদের কারখানাগুলির বাইরে উচ্চমানের পণ্য উত্পাদন করে। আমি সন্দেহ করি না যে নাইট্রায় একটি জেএলআর কারখানা ঠিক একই রকম হবে।
শেষ পর্যন্ত, এই জাতীয় সিদ্ধান্তটি বেশিরভাগ ক্ষেত্রে ব্যয় হয়। আমি ভাবছি যুক্তরাজ্য সরকার এখানে একটি নতুন উদ্ভিদ তৈরি করতে কতটা কঠিন লড়াই করেছে? নাকি ইউকে ইইউকে আগত গণভোটের বিষয়ে কিছু সম্পর্কে উদ্বিগ্ন হওয়ার পরে ইইউ ছেড়ে চলে যাওয়ার সম্ভাবনা ছিল?
বিদেশী নির্মিত জাগুয়ারস এবং ল্যান্ড রোভারগুলি উদ্বেগের কিছু নয়-অক্সফোর্ড নয়, অস্ট্রিয়ায় নির্মিত গাড়িটি কীভাবে অসংখ্য সম্ভাব্য ছোট দেশীয় মালিকদের বন্ধ করে দেওয়া হয়? এবং অসংখ্য অডি কিউ 7 মালিকরা কীভাবে উদ্বিগ্ন যে তাদের গাড়িটি স্কোদা সিটিগোর মতো একই স্লোভাকিয়ান কারখানায় নির্মিত হয়েছিল?
একটি স্লোভাকিয়ান প্ল্যান্ট, পাশাপাশি ব্রাজিল, চীন, ভারত এবং অস্ট্রিয়ার কারখানাগুলি প্রয়োজনীয়, যদি জেএলআর তার বর্তমান 500,000 বছরে বিক্রয় পরিমাণ দ্বিগুণ করতে চায় তবে প্রয়োজনীয়। এবং, যেমনটি অস্বাভাবিক মনে হতে পারে, স্লোভাকিয়ায় একটি নতুন উদ্ভিদ আরও বেশি জেএলআর চাকরি ঘরে ফিরে সুরক্ষিত করতে সহায়তা করবে।
আপনি কি মনে করেন যে পরবর্তী ডিফেন্ডারকে যুক্তরাজ্যে তৈরি করা উচিত? নীচের মন্তব্যে আপনি কী ভাবছেন তা আমাদের জানান …

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *