মাজদা এমএক্স -5 জিটি 4 এখন বিক্রয়ের জন্য

সাধারণ মাজদা এমএক্স -5 যদি ভাল ধীর হয় তবে আপনি এখন পুরো ট্র্যাক-রেডি এমএক্স -5 জিটি 4 রেস অটোমোবাইলটি 125,000 ডলারে পেতে পারেন।
কমন গাড়ির ২.০-লিটার চার সিলিন্ডার ইঞ্জিনের টার্বোচার্জড সংস্করণ দ্বারা চালিত, রেস অটোমোবাইলটি বিশেষত কন্টিনেন্টাল জিটি এবং জিটি 4 চ্যাম্পিয়নশিপের জন্য সুরযুক্ত।
ব্রিটিশ ফার্ম জোটা স্পোর্ট দ্বারা নির্মিত, জিটি 4 এর মধ্যে একটি কার্বন-ফাইবার রিয়ার উইং ছাড়াও হালকা ওজনের কার্বন-ফাইবার দরজা, সামনের স্প্লিটার এবং রিয়ার ডিফিউজার রয়েছে। কাচের জানালাগুলি হালকা ওজনের পলিকার্বোনেট দিয়েও প্রতিস্থাপন করা হয়েছে, যখন ভিতরে একটি কার্বন-ফাইবার ড্যাশ রয়েছে।
বিজ্ঞাপন – পোস্ট নীচে অবিরত

এই ওজন সাশ্রয়কারী ব্যবস্থাগুলি জিটি 4 এর ওজনকে মাত্র 1000 কেজি এ কমিয়েছে-এটি একটি স্বয়ংক্রিয় ‘বাক্স সহ একটি রাস্তাঘাট এমএক্স -5 এর চেয়ে 175 কেজি কম।
টার্বোচার্জড ইঞ্জিন, যা এখন সাধারণ ২.০-লিটারের 158bhp এর দ্বিগুণেরও বেশি রাখে, একটি ছয় গতির প্যাডেল-শিফট সিক্যুয়াল গিয়ারবক্স, একটি রেসিং ক্লাচ এবং সামঞ্জস্যযোগ্য ট্র্যাকশন নিয়ন্ত্রণের সাথে মিলিত হয়েছে। আপনি যত তাড়াতাড়ি থামার বিষয়টি নিশ্চিত করে, আপগ্রেড করা এপি রেসিং ব্রেকগুলির একটি সেটও রয়েছে।
মাজদা এখনও অফিসিয়াল পারফরম্যান্সের পরিসংখ্যান সরবরাহ করেনি, তবে রোড গাড়ির সর্বোত্তম উন্নতি আশা করছেন 7.6 সেকেন্ডের সেরা 0-62mph সময়।
এমএক্স -5 জিটি 4 রোড আইনী নয় তবে এফআইএ রেসিং বিধিমালাগুলি পূরণ করার জন্য, একটি সম্পূর্ণ রোল-কেজ সহ বাধ্যতামূলক সুরক্ষা সরঞ্জাম রয়েছে এবং নির্বাচিতদের সমাপ্তি শেষ করে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *