Uncategorized

সেলুন প্রাইভ 2016: নতুন যানবাহনের পাশাপাশি কনকর্স ডি’রিগেন্স বিজয়ীদের

বিউটি সেলুন প্রাইভ শো সর্বদা বেশ কয়েকটি বহিরাগত ধাতব পাশাপাশি বিশ্বজুড়ে প্রচলিত যানবাহনকেও ধরে রাখে, পাশাপাশি এই বছরটিও রয়েছে কোন পার্থক্য নেই. অক্সফোর্ডশায়ারের ব্লেনহিম প্যালেসের মাঠে অনুষ্ঠিত, এটি যুক্তরাজ্যের মোটরগাড়ি ক্যালেন্ডারের অন্যতম প্রধান বিষয়।
নতুন যানবাহনের আত্মপ্রকাশ কিছু বিশাল মোটর শোতে বিভিন্ন নয়, যেমন বিউটি সেলুন প্রাইভ ক্লাসিকগুলি সম্পর্কে। তবুও, ল্যাম্বোরগিনি তার বোনারদের নতুন শতবর্ষ দেখিয়ে দিচ্ছেন, ব্রিস্টলের £ 250,000 বুলেট রয়েছে এবং কোয়েনিগসেগ এর উন্মাদ দ্রুত আগেরার Rs। মরগান একইভাবে তার ইভি 3 সেলফ্রিজ সংস্করণ বৈদ্যুতিক থ্রি-হুইলারের বৈশিষ্ট্যযুক্ত।
52

বৃহস্পতিবার মর্যাদাপূর্ণ কনকর্স ডি’নিগনেস ইভেন্টটি দেখেছিল, যেখানে বিশ্বের সেরা কয়েকটি পাশাপাশি অনেকগুলি গুরুত্বপূর্ণ traditional তিহ্যবাহী যানবাহনকে পাঁচবারের লে ম্যানস চ্যাম্পিয়ন ডেরেক বেল এমবিই সহ বিশাল নাম দ্বারা বিচার করা হয়।
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত

হাইলাইটগুলিতে দর্শনীয় 1956 ফেরারি 500 টেস্টা রোসা রেসিং কার অন্তর্ভুক্ত ছিল, যা বিউটি সেলুন প্রাইভ সেরা শো জেনারেল ট্রফি, পাশাপাশি ম্যাসেরেটি এ 6 জিসিএস বার্লিনেটা যা পিপলস অপশন অ্যাওয়ার্ড জিতেছে তা জিতেছে। এই বছর একইভাবে 50 বছর উদযাপিত হয়েছে কারণ লাম্বোরগিনি মিউরার আত্মপ্রকাশ, এটি একটি সম্পূর্ণ শ্রেণীর সাথে উত্সর্গীকৃত।
52

আজকের বুডলস লেডিস ডে, শনিবারের সুপারকার শো পাশাপাশি পারফরম্যান্স প্রতিযোগিতার পাশাপাশি সিলভারস্টোন নিলামগুলি হ্যামারের নিচে 68 দর্শনীয় ক্লাসিকগুলি দেখতে পাবে এমন বেশিরভাগ যানবাহন পুরো সপ্তাহান্তে স্ক্রিনে থাকবে।
2016 বিউটি সেলুন প্রাইভ শোয়ের পূর্বরূপ দেখতে আমাদের সম্পূর্ণ গ্যালারীটি দেখুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *