সুপারমিনি অফ দ্য ইয়ার ২০২০: রেনল্ট ক্লিও

রেনাল্ট সুপারমিনি ক্লাসে শূন্য থেকে নায়ক হয়ে গিয়েছিলেন যখন তার নতুন পঞ্চম প্রজন্মের ক্লিও সিট আইবিজা, ফোর্ড ফিয়েস্টার পছন্দ থেকে কঠিন অসুবিধাগুলি মোকাবেলা করেছিলেন পিউজিট 208; তবে এটি তাদের সকলকে ব্রিটেনের নতুন যানবাহনের বাজারের অন্যতম বিশিষ্ট বিভাগের শীর্ষে উন্নীত করার জন্য পরাজিত করেছে।
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত

এটি আমাদের পছন্দের সুপারমিনি, পাশাপাশি এটি বেশ কয়েকটি কারণে। প্রথমত, রেনাল্ট একটি সত্যই দরকারী যান। এটি একটি ‘বড়’ ছোট্ট গাড়ি, সুতরাং সুপারমিনির পাশাপাশি 391-লিটার বুটের জন্য ভিতরে একটি দুর্দান্ত স্তরের লেগরুমের জন্য ধন্যবাদ-এটি একটি ভক্সওয়াগেন গল্ফের চেয়ে বড়, উদাহরণস্বরূপ, যা ক্লিওর ক্ষমতা দেখায়-সর্বাধিক সাম্প্রতিক ক্লিও রয়েছে ব্যবহারযোগ্যতা বাক্স টিক।

রেনাল্ট ক্লিও পর্যালোচনা

সুপারমিনিসকে আরও অসংখ্য অন্যান্য ক্ষেত্রে অত্যন্ত স্কোর করতে হবে, পাশাপাশি সহায়ক উদ্ভাবনের সাথে-বিশেষত আমাদের পছন্দসই খ্যাতিমান স্পেসে-প্রচুর সংযোগের পাশাপাশি আপনাকে এই পদক্ষেপে বিনোদন দেওয়ার জন্য বৈশিষ্ট্য রয়েছে, একটি চটজলদি-পর্যাপ্ত টাচস্ক্রিন লাগানো সহ অনেক ট্রিম স্তরে।
টিসিই 100 ইঞ্জিন একটি প্রস্তুত অংশীদার; 99 বিএইচপি সহ, 1.0-লিটার থ্রি-সিলিন্ডার টার্বো সিস্টেমটি কিছু প্রতিদ্বন্দ্বীর তুলনায় ক্ষমতার কিছুটা কম হতে পারে, তবে এটি 0-62 এমপিএফ থেকে স্প্রিন্ট করতে 11.8 সেকেন্ড সময় নেয়, তাই পর্যাপ্ত পারফরম্যান্স রয়েছে, যখন সিও 2 নির্গমন 119g/কিমি নির্গমন নতুন ডাব্লুএলটিপি চক্রের পাশাপাশি 54.3 এমপিজির কার্যকারিতা ঘোষিত এটি বোঝায় যে এটি চালানো সস্তা হওয়া উচিত। যদিও এটি এর সবচেয়ে শক্তিশালী মামলা নয়।
8
আমাদের বিজ্ঞাপন সম্পর্কে এই বিজ্ঞাপনটি সম্পর্কে

ক্লিওর পরিমার্জনটি এর আকারের পাশাপাশি সাশ্রয়ী মূল্যেরও গোপন করে, যেহেতু এর ইঞ্জিনটি মসৃণ পাশাপাশি এই পদক্ষেপে শান্তিপূর্ণ। কেবলমাত্র উচ্চতর রেভসে এটি স্পষ্ট হয়ে উঠতে শুরু করে, পাশাপাশি তারপরেও এটি ততটা জোরে নয়।
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *