নতুন 2020 মার্সিডিজ-এএমজি জিএলবি 45 স্পাইড টেস্টিং

এটি মার্সিডিজ-এএমজি জিএলবি 45-এ আমাদের প্রথম চেহারা। এটি যখন ২০২০ সালে যুক্তরাজ্যের বাজারে পৌঁছায়, তখন এটি নতুন জিএলবি রেঞ্জের জন্য পারফরম্যান্স ফ্ল্যাগশিপ বৈকল্পিক হিসাবে কাজ করবে । প্রচলিত এসইউভির উপরে আপগ্রেডগুলির মধ্যে প্রত্যাশিত চ্যাসিস টুইটস এবং 4 ম্যাটিক অল-হুইল-ড্রাইভের পাশাপাশি আরও অনেক বেশি আক্রমণাত্মক বডি কিট, একটি অল-নতুন ইঞ্জিন অন্তর্ভুক্ত রয়েছে।
বিজ্ঞাপন – পোস্ট নীচে অবিরত

এই খচ্চরের চুনকিয়ার বাম্পার, বিস্তৃত পাশের স্কার্ট এবং ফ্লেয়ার্ড হুইল আর্চগুলির চারপাশে ছদ্মবেশটি নির্দেশ করে যে এটি হ’ল পরিসীমা-শীর্ষস্থানীয় ‘45’ বৈকল্পিক, যেমনটি এর ক্রুডলি রিগড লার্জ-বোর এক্সস্টাস্ট সিস্টেমটি করে। একটি নতুন টেইলগেট স্পোলারও নিম্নতর যাত্রার উচ্চতা, বৃহত্তর ব্রেক ক্যালিপার এবং ড্রিলড ডিস্কগুলির একটি সেট সহ বৈশিষ্ট্যযুক্ত।
2019 2019 এ পেতে সেরা এসইউভি
প্রচলিত মার্সিডিজ জিএলবি যেমন এ-ক্লাসের হ্যাচব্যাকের সাথে তার প্ল্যাটফর্মটি ভাগ করে নিয়েছে, আমরা আশা করি যে এই পারফরম্যান্স বৈকল্পিক তার ইঞ্জিন এবং ড্রাইভট্রেনকে শীঘ্রই প্রকাশিত এএমজি এ 45 হ্যাচব্যাক থেকে তুলবে। যেমন, এএমজি জিএলবি 45 অবশ্যই মার্চের সমস্ত নতুন টার্বোচার্জড 2.0-লিটার চার সিলিন্ডার পেট্রোল ইঞ্জিন পেতে হবে, এটি প্রচুর শক্তিশালী ‘এস’ ব্যাজড ফর্মটিতে 415bhp এবং 500nm টর্ক পর্যন্ত সরবরাহ করবে।
জিএলবি 45 অবশ্যই 382bhp এবং 480nm টর্ক সহ ইউরোপে কম শক্তিশালী প্রচলিত সুরের সাথে ব্যবহার করতে হবে। যাইহোক, এই এন্ট্রি-স্তরের বৈকল্পিক এটি চ্যানেল জুড়ে যুক্তরাজ্যে তৈরি করার সম্ভাবনা কম।
সমস্ত মার্সিডিজ-এএমজি মডেলের মতো, আমরা আশা করি যে নতুন জিএলবি 45 এর অভ্যন্তরটিতে এক জোড়া ভারী বলস্টার্ড স্পোর্টস সিট, একটি এএমজি স্পোর্টস স্টিয়ারিং হুইল এবং একটি পুনরায় কনফিগার করা ইনফোটেইনমেন্ট সিস্টেম চ্যাসিস এবং ইঞ্জিন আপগ্রেডগুলির জন্য অতিরিক্ত সেটিংস সহ একটি জুটি প্রদর্শিত হবে, তবে বড় এবং বড় বড় নিয়মিত অটোমোবাইল থেকে অভ্যন্তরীণ উত্তোলন করা হবে তবে একটি স্পোর্টি ফিনিস সহ। এটি স্পষ্ট নয় যে প্রচলিত জিএলবির মতো, জিএলবি 45 সাতটি আসনের বিকল্পের সাথে ব্যবহৃত হবে।
আপনি কি নতুন মার্সিডিজ-এএমজি জিএলবি 45 এর জন্য সন্তুষ্ট? নিচের মন্তব্য অংশে আমাদেরকে জানান…

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *