স্কোদা সিটিগো-ভিত্তিক দিক সৈকত বগি আইডিয়া প্রশিক্ষণার্থীদের দ্বারা বিকাশিত

স্কোদা একটি নতুন আইডিয়া যানবাহন লিখেছেন এবং পাশাপাশি ফার্মের ভোকেশনাল ইনস্টিটিউশন অব ইঞ্জিনিয়ারিং-এ 22 প্রশিক্ষণার্থী দ্বারা বিকাশ করেছেন, ম্লাদে বোলেস্লাভ, চেক প্রজাতন্ত্রের কারমেকারের সদর দফতরে অবস্থিত, চেক প্রজাতন্ত্রের। ।
স্কোদা উপাদান নামে পরিচিত, এটি স্কোদা সিটিগো সিটি যানবাহনের উপর ভিত্তি করে একটি সর্ব-বৈদ্যুতিক সৈকত বগি পাশাপাশি স্কোডা একাডেমিতে প্রশিক্ষণার্থীদের দ্বারা উত্পাদিত সবচেয়ে সাম্প্রতিক স্কোদা ধারণা।
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত

বিক্রয় 2017 এ সেরা বৈদ্যুতিক যানবাহন
স্কোদা অনুসারে, ২২ জন যুবকের দলটি উপাদানটি তৈরির পাশাপাশি বিকাশের পাশাপাশি 1,500 ঘন্টা ব্যয় করেছিল। কম্পিউটার-সহায়তাযুক্ত স্টাইল প্রক্রিয়াগুলির আগে, এই বছরের জানুয়ারিতে বৈদ্যুতিক বগির প্রকৌশল উত্পাদন করার আগে, শরত্কালে 2016 সালে প্রাথমিক স্কেচগুলি দিয়ে কাজটি শুরু হয়েছিল।
4
আমাদের বিজ্ঞাপন সম্পর্কে এই বিজ্ঞাপনটি সম্পর্কে

শিক্ষার্থীরা সিটিগোর ছাদ ব্যবস্থাটি সরিয়ে দেয়, কোনও দরজা কাজ করার পাশাপাশি সম্প্রতি সাপেক্ষে বুটে একটি id াকনা যুক্ত করার পাশাপাশি পিছনের আসনগুলি সরিয়ে দেওয়ার আগে যানবাহনের পাশগুলি নতুন করে ডিজাইন করার আগে। কেবিনটিও পুরোপুরি পুনরায় আকার দেওয়া হয়েছে। দিকটি শক্তিশালী করা ভক্সওয়াগেন ই-আপ থেকে উত্তোলন করা একটি 60 কিলোওয়াট বৈদ্যুতিক মোটর!
“তড়িৎবিজ্ঞান কেবল একটি স্বল্প-মেয়াদী প্যাটার্ন নয়-এটি ভবিষ্যত। এ কারণেই আমরা বৈদ্যুতিন ড্রাইভ সিস্টেমের সাহায্যে একটি যানবাহন বিকাশের সিদ্ধান্ত নিয়েছি, “পাওয়ারট্রেনের বিকল্প সম্পর্কে প্রশিক্ষণার্থী ড্যানিয়েল লৌনকে ব্যাখ্যা করেছিলেন।
4

সিটিগোটি ২০১৪ সালের শিক্ষার্থীদের জন্য দাতা বাহন হিসাবে ব্যবহার করা হয়েছিল, যারা মহানগরকে একটি দ্বি-সিটারে রূপান্তরিত করেছিল, অন্যদিকে সাম্প্রতিক বছরগুলিতে স্কোদা একাডেমি প্রশিক্ষণার্থীদের দ্বারা উত্পাদিত অন্যান্য চাকরিতে একটি স্কোদা ফ্যাবিয়া পিক-আপের পাশাপাশি দ্য কোপ সংস্করণ অন্তর্ভুক্ত রয়েছে স্কোদা ফাস্ট স্পেসব্যাক।
স্কোদা একাডেমির অংশগ্রহণকারীদের কাছ থেকে এই এ-গ্রেডের কাজ কি? মন্তব্য আমাদের বলুন!

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *