Uncategorized

পার্কিং ফি রকেটে সেট করা হয়েছে কারণ কাউন্সিল প্লাগ ব্যয়ের ফাঁকগুলি

ড্রাইভাররা পার্কিং টিকিট এবং অনুমতিগুলির ব্যয়ে তীব্র বৃদ্ধির মুখোমুখি হয়, কারণ দেশজুড়ে স্থানীয় কাউন্সিলরা মোটর চালকদের লক্ষ্য করে তহবিলের সমস্যাগুলি সমাধান করার চেষ্টা করে।
একটি কাউন্সিল 45 শতাংশ বাড়ছে বলে বোঝা যাচ্ছে, অন্য একজন রবিবার অভিযোগ প্রবর্তন করছে।
• কাউন্সিল £ 2 পার্কিং সারচার্জ সহ ডিজেলকে চড় মারল
বিজ্ঞাপন – নিবন্ধ নীচে অবিরত

ডেইলি মেইলের একটি নিরীক্ষণে দেখা গেছে যে চেল্টেনহ্যাম, রিডিং, লিসেস্টার, ব্রিস্টল সিটি, ডোভার, থানেট, ফ্লিন্টশায়ার, বোর্নেমাউথ এবং ব্রাইটন এবং হোভ সহ অনেক স্থানীয় কর্তৃপক্ষের সন্ধান পাওয়া গেছে। ডোভার এবং ব্রিস্টল রবিবার চার্জিংয়ে আনছে, যখন চেল্টেনহ্যাম কাউন্সিল 1 মার্চ পার্কিং ফি 45 শতাংশ বাড়িয়েছে।
এমপি রবার্ট হাফন বলেছিলেন যে অভিযোগগুলি “মোটর চালকদের বিরুদ্ধে যুদ্ধ” এর অংশ ছিল যা “থামতে হবে।” কনজারভেটিভ এমপি মেলকে বলেছিলেন: “এটি হাসপাতালের পার্কিং চার্জ, বা কাউন্সিল পার্কিং ফি হোক না কেন, গাড়িচালকদের নগদ গাভী হিসাবে দেখা হয় এবং একের পর এক স্টিলথ ট্যাক্সে আঘাত হানে।”
কাগজের নিরীক্ষণটি স্থানীয় সরকার তথ্য ইউনিট (এলজিইউআই) দ্বারা ১১৩ টি কাউন্সিলের জরিপ অনুসরণ করেছে, যা পাওয়া গেছে যে তাদের বোরো জুড়ে বর্ধিত চার্জ প্রবর্তনের জন্য কর্তৃপক্ষের ৯৩ শতাংশ পরিকল্পনা রয়েছে।
ইংল্যান্ডের 353 স্থানীয় কাউন্সিলের প্রায় এক তৃতীয়াংশ দ্বারা উত্তর দেওয়া এলজিইউআইয়ের আর্থিক নিরীক্ষণ জরিপে ৮০ শতাংশ কর্তৃপক্ষকে “তাদের আর্থিক স্থিতিশীলতার জন্য ভয়” পাওয়া গেছে। ৯৩ শতাংশ শেষ পূরণের জন্য তাদের বরো জুড়ে চার্জ বাড়ানোর পরিকল্পনা করছেন, ৯৯ শতাংশ বলেছেন যে তারা কাউন্সিল ট্যাক্সও বাড়িয়ে তুলবে।
পরিকল্পিত হাইকগুলি প্রয়োজনীয় বলে মনে করা হয় কারণ প্রতিবেদনে বলা হয়েছে, স্থানীয় কর্তৃপক্ষগুলি ২০১১ সাল থেকে সরকারী অনুদানগুলিতে (যা থেকে কাউন্সিলগুলি তাদের অর্ধেক বাজেট আঁকছে) ১ 16 বিলিয়ন ডলার কমানোর পরে একটি আর্থিক “ক্লিফ এজ” এর মুখোমুখি হচ্ছে।
ইংল্যান্ডের স্থানীয় কাউন্সিলগুলি গত অর্থবছরে পার্কিং জরিমানা, ফি এবং অনুমতি থেকে 1.582 বিলিয়ন ডলার নিয়েছিল, প্রক্রিয়াটিতে 819 মিলিয়ন ডলার ‘উদ্বৃত্ত’ করেছে। এটি আগের আর্থিক বছরে 10 শতাংশ বৃদ্ধি এবং ২০১২/১৩ পরিসংখ্যান থেকে ৪০ শতাংশ বৃদ্ধি উপস্থাপন করে।
পার্কিং উদ্বৃত্তগুলি স্থানীয় কর্তৃপক্ষের পরিবহন কার্যক্রমগুলিতে আবার লাঙল, তবে এগুলিও কেটে যেতে পারে। সমীক্ষায় দেখা গেছে যে জরিপে সাড়া দেওয়া ১১৩ টি কাউন্সিলের জন্য দুর্বল পরিবহণের অবকাঠামো শীর্ষস্থানীয় “অর্থনৈতিক প্রবৃদ্ধির বাধা” ছিল, ৩৩ শতাংশ বলেছেন যে তারা এই অর্থবছরে কাটা হাইওয়ে এবং পরিবহন তহবিলের পরিকল্পনা করেছেন।

সমীক্ষায় আরও দেখা গেছে যে ইংল্যান্ডের স্থানীয় কর্তৃপক্ষের 95 শতাংশের মধ্যে এই আর্থিক বছরে কাউন্সিল ট্যাক্সের হার বাড়ানোর পরিকল্পনা রয়েছে, প্রায় তিন-চতুর্থাংশ বলেছে যে তারা এটিকে আড়াই শতাংশেরও বেশি বাড়িয়ে তুলবে।
হাইওয়ে ইংল্যান্ডে চালকদের চাকাতে ঘুমিয়ে পড়া রোধে সহায়তা করার জন্য আকর্ষণীয় দর্শন সহ রাস্তাগুলি ডিজাইন করার পরিকল্পনা করেছে…

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *