Uncategorized

‘বৈদ্যুতিন গাড়ি কাটা এবং ট্রাকের উত্সাহগুলি পরিবেশের ক্ষতি করবে’

যারা রাজনীতিবিদ হতে চান? আমাকে না, অবশ্যই। আমি জনসেবায় যাওয়ার তাদের সিদ্ধান্তের প্রশংসা করার সময়, তারা সিদ্ধান্তগুলি নিয়ে কোনও প্রকারের পক্ষপাতিত্ব করেন না যা সর্বোত্তমভাবে খারাপ-চিন্তার পাশাপাশি সবচেয়ে খারাপভাবে কেবল সাধারণ বোকা উপস্থিত বলে মনে হয়।
কোনও ধরণের সতর্কতা ছাড়াই সরকার গত সপ্তাহে প্রকাশ করেছিল যে এটি গাড়ি ও ট্রাকের জন্য প্লাগ-ইন গাড়ি এবং ট্রাক অনুদানকে 35,000 ডলারেরও বেশি স্ক্র্যাপ করছে এবং সেই চিত্রের অধীনে গাড়ি এবং ট্রাকের জন্য এটি 500 ডলার দ্বারা হ্রাস করেছে। অবশ্যই, প্লাগ-ইন অনুদান স্থায়ীভাবে চলতে পারে না পাশাপাশি এই পরিকল্পনাটি এটি দীর্ঘায়িত করবে। তবে এখন?

2022 পেতে সেরা বৈদ্যুতিক গাড়ি এবং ট্রাক

গাড়ি এবং ট্রাকের বাজার – শো -রুমগুলি এখনও বন্ধ – একটি দুর্বল অবস্থায় রয়েছে। এটি মনে রাখবেন, এমন একটি বাজার যা প্রায় 800,000 লোককে নিয়োগ দেয় – পরিবারগুলি এর উপর নির্ভর করে।
বিজ্ঞাপন – পোস্ট নীচে অবিরত

এবং এটি এমন একটি সরকার যা আমাদেরকে সবুজ ভবিষ্যতের দিকে সহায়তা করার জন্য বৈদ্যুতিন গাড়ি চালাতে চায়। প্রকৃতপক্ষে, এটি আমাদের বলা হয়েছে যে 2035 সাল থেকে আমরা অন্য কিছু পেতে পারি না। মিশ্র বার্তা?
এটি একইভাবে যুক্তরাজ্য জাতিসংঘের জলবায়ু পরিবর্তন সম্মেলন করে যে বছর। আবার, যখন যুক্তরাজ্য আমাদের ইউরোপীয় প্রতিবেশীরা যেগুলি গ্রহণ করে তার পিছনে আমাদের পদ্ধতি রাখে তখন যুক্তরাজ্য যখন আরও অনেক বেশি পরিবেশ বান্ধব গাড়িগুলির জন্য তার উত্সাহগুলি কেটে দেয় তখন একটি দুর্দান্ত বার্তা নয়। এটি অন্য দেশগুলিতে চাহিদা বেশি হলে যুক্তরাজ্যে ইভিগুলির ঘাটতি নির্দেশ করতে পারে, সিও 2 চিত্রগুলি নিচে না চাপিয়ে দেয়।
অবশ্যই, প্রচুর লোক বিশ্বাস করে যে আমাদের এমন ক্লায়েন্টদের ভর্তুকি দেওয়া উচিত নয় যারা নতুন গাড়ির জন্য 35,000 ডলার বা আরও অনেক কিছু দিতে পারে। তবে এটি কোনও ভর্তুকি নয় – এটি একটি উত্সাহ। এগুলি হ’ল লোকেরা একটি ইভি পেতে অনুপ্রাণিত হচ্ছে, পাশাপাশি যদি তারা এটি করতে অনুপ্রাণিত হয় না তবে তারা পরিবেশগত সুবিধাগুলি ছাড়াই অন্য কিছু পাবে।
বৈদ্যুতিক গাড়ি এবং ট্রাকের ব্যয় হ্রাস পাবে, ঠিক যেমন জাতগুলি বাড়বে – পাশাপাশি যখন উত্সাহগুলি হ্রাস করতে হবে তখনও এটি। সরকার জানিয়েছে যে আগের তুলনায় অনেক বেশি উপ-35,000 ডলার ইভি রয়েছে-সত্য। তবে এগুলি ছোট গাড়ি এবং ট্রাকগুলি সংক্ষিপ্ত জাতগুলির সাথে থাকে যা প্রত্যেকের সাথে খাপ খায় না। যদি আপনার আরও বড় ইভি বা একটি দীর্ঘতর পরিসীমা সহ একটি পেতে প্রয়োজন হয় তবে এটি উল্লেখযোগ্যভাবে কম আকর্ষণীয় হয়ে উঠেছে। অবশ্যই এটি পরিকল্পনা না?
কিয়ার দীর্ঘ পরিসরের অনুদান-বান্ধব ই-নিরো সম্পর্কে চেক আউট করতে এখানে ক্লিক করুন …

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *