Uncategorized

নতুন 2022 ফোর্ড ফিয়েস্টা তাজা চেহারা এবং প্রযুক্তি বৃদ্ধির সাথে উন্মোচন করেছেন

ফোর্ড ফিয়েস্টা দীর্ঘদিন ধরে ব্রিটেনের সেরা বিক্রয় গাড়ি ছিল, তবে এ পর্যন্ত ২০২১ সালে এই বিশাল জনপ্রিয় সুপারমিনি – এখন তার সপ্তম -প্রজন্মের মধ্যে রয়েছে – এটি তার পেরেনিয়াল প্রতিদ্বন্দ্বী প্রতিদ্বন্দ্বিতা করে চলেছে , নতুন গাড়ি নিবন্ধকরণ চার্টে ভক্সহল কর্সা। একটি প্রয়োজনীয় মধ্য-জীবন আপডেটের জন্য তখন সাউন্ড টাইমিং।
কিছু স্থলকে নখর দেওয়ার জন্য, ফোর্ড এটি উন্মোচন করেছে: নতুন, ফেসলিফ্টেড ফিয়েস্টা এবং এটি সংশোধিত স্টাইলিং, অভ্যন্তরীণ আপডেট এবং অতিরিক্ত প্রযুক্তিতে সজ্জিত। দামগুলি 16,620 ডলার থেকে শুরু হয় এবং এটি এখন পরের বছরের প্রথম দিকে প্রথম প্রসবের আগে বিক্রি হয়।

2022 কেনার জন্য সেরা 10 সেরা সুপারমিনিস

আপডেট হওয়া ফিয়েস্টা পূর্বরূপগুলি ফোর্ডের নতুন পরিবারের মুখের নকশা, যা ব্র্যান্ডের আসন্ন সমস্ত মডেলগুলিতে প্রদর্শিত হবে। গ্রিলটি আগের তুলনায় বৃহত্তর এবং অনেক বেশি কৌণিক এবং ফোর্ডের নীল ডিম্বাকৃতি ব্যাজটি এখন এর মধ্যে বরং এর মধ্যে রাখা হয়েছে। বোনেটটিও উদ্ধার করা হয়েছে, এবং গাড়ির নাক উত্থাপিত হয়েছে, নতুন এলইডি হেডলাইটগুলি একটি মধ্য চেহারা দেয়।
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত

স্পোর্টি এসটি-লাইন মডেলগুলি একটি গ্লস ব্ল্যাক হানিকম্ব জাল গ্রিল সহ আরও অনেক আক্রমণাত্মক ফ্রন্ট বাম্পার গ্রহণ করে। নীচের গ্রিল বিন্যাসটি নতুন রৌপ্য সন্নিবেশ সহ আরও গভীরভাবে ভাস্কর্যযুক্ত। বর্ণালীটির অন্য প্রান্তে, রাগযুক্ত, উচ্চ-রাইডিং ফিয়েস্টা অ্যাক্টিভ সামনের দিকে উল্লম্ব গ্রিল বার, প্লাস্টিকের বডি ক্ল্যাডিং এবং সিলভার ট্রিম অ্যাকসেন্টগুলি পায়।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *