কোয়াড্রাইকেল দুর্ঘটনার পরীক্ষাগুলি দেখায় যে সুরক্ষার অভাবের অভাব

দুর্ঘটনা পরীক্ষার সংস্থা ইউরো এনসিএপি ভারী চতুর্ভুজগুলির সুরক্ষার আরও সম্পূর্ণ নিয়ন্ত্রণের প্রয়োজন, সাম্প্রতিক ইউরো এনসিএপি পরীক্ষার পদ্ধতিগুলির পরে যানবাহনগুলি প্রভাবের ক্ষেত্রে অত্যন্ত বিপজ্জনক বলে প্রমাণিত হয়েছে।
ভারী কোয়াড্রিকাইকেলগুলি মোপেডের পাশাপাশি কমপ্যাক্ট গাড়ি এবং ট্রাকগুলির মধ্যে একটি শ্রেণি সম্পর্কে চিন্তা করা যেতে পারে-ছোট, স্বল্প-শক্তিযুক্ত ইঞ্জিনগুলির সাথে ছোট ছোট যানবাহনগুলি চটকদার শহর যাত্রী হিসাবে বোঝানো হয়। প্রায়শই, এগুলি একটি অস্থায়ী বা মোটরবাইক লাইসেন্সে চালিত করা যায়, যাতে তারা কোনও পূর্ণ আকারের গাড়ি চালাতে না পারায় তাদের কাছে আকর্ষণীয় প্রস্তাব দেয়। নিম্ন-শক্তিযুক্ত হালকা চতুর্ভুজগুলির পরিস্থিতিতে আপনার কেবল চাকাটির পিছনে যাওয়ার জন্য একটি স্বীকৃত প্রশিক্ষণ কেন্দ্রে একটি সিবিটি শংসাপত্রের প্রয়োজন। গ্রাহকদের জন্য কী উদ্বেগজনক তা হ’ল কোয়াড্রিকাইকেলগুলি সাধারণ ভ্রমণকারী গাড়িগুলির মতো ঠিক একই কঠোর দুর্ঘটনা পরীক্ষাগুলি পাস করার প্রয়োজন হয় না।
বিজ্ঞাপন – নিবন্ধ নীচে অবিরত

• নিরাপদ গাড়ি এবং ট্রাক বিক্রয়
যদিও এই যানবাহনগুলি যুক্তরাজ্যে এখনও ব্যাপকভাবে বিশিষ্ট নয়, মহাদেশে তারা অবশ্যই রয়েছে। কিছু দেশে, তারা একটি দুর্বল খ্যাতির কিছু প্রতিষ্ঠা করেছে, কারণ পানীয়-ড্রাইভিং করার জন্য তাদের সম্পূর্ণ পারমিট হারিয়েছে এমন লোকেরা সাধারণত নিজেকে একটি কোয়াড্রাইকেল পান যা তারা এখনও আইনীভাবে গাড়ি চালাতে পারে। এটি ঠিক এখানেই নয় তবে কোয়াড্রিকাইকেলগুলি যুক্তরাজ্যে আরও প্রচলিত রয়েছে, রেনল্টের অল-বৈদ্যুতিন টুইজির মতো বিশিষ্ট উদাহরণগুলি বাজারে মালিকানার সরলতার পাশাপাশি রক-বটম চলমান ব্যয়ের জন্য।
ইউরো এনসিএপি -তে ক্র্যাশ টেস্ট পেশাদাররা খুব প্রথমে ভারী কোয়াড্রিক সাইকেলগুলি পরীক্ষা করেছিলেন – টুইজি সহ – 2014 সালে ফিরে এসেছিল, পাশাপাশি কিছু চমকপ্রদ ফলাফল নিয়ে এসেছিল। যানবাহনগুলিতে এয়ারব্যাগগুলির মতো প্রয়োজনীয় সুরক্ষা বৈশিষ্ট্যগুলির অভাব ছিল, যখন তাদের আকারের পাশাপাশি লাইটওয়েট বিল্ডিংয়ের অর্থ হ’ল প্রভাব চলাকালীন, দখলকারীরা এমনকি কোনও বয়স্ক ভ্রমণকারী গাড়িতেও তার চেয়েও খারাপ আঘাতের অভিজ্ঞতা অর্জন করতে পারে। দু’বছর পরে, এনসিএপি আরও চারটি চতুর্দিকে পরীক্ষা করেছে যাতে কোনও ধরণের বর্ধন করা হয়েছে কিনা তা দেখার জন্য – পাশাপাশি আবিষ্কার করেছেন যে এই যানবাহনের সুরক্ষা বাড়ানোর জন্য কয়েকজন, যদি কোনও, পরিবর্তনগুলি স্পষ্ট হয়।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *