“মার্ক, বিএমডাব্লু পাশাপাশি অডি তাদের গৌরব অর্জন করেছে। হতে পারে, এক্সই দিয়ে, এটি জাগের পালা “

এই ম্যাগাজিনটি চালু হওয়ার সময়, বিট ওল’ অডি একটি কঠিন সময় বিট প্লেয়ার থাকার চেয়ে বেশি কিছু ছিল না। অবশ্যই, আমরা নামটি পাশাপাশি ব্যাজটিও পছন্দ করেছি, তবে ইঙ্গোলস্টাড্ট ব্যবসাটি দ্বিতীয় বিভাগ ছিল। মিউনিখের পাশাপাশি স্টুটগার্টের প্রতিদ্বন্দ্বীরা ছিলেন প্রিমিয়ার লিগ।
তিন দশক পরে, অডি হ’ল বছরের চ্যাম্পিয়ন ওয়ার্ল্ড যানবাহন, পাশাপাশি যুক্তরাজ্যে কমপক্ষে, বিএমডাব্লু, মার্সিডিজের পাশাপাশি অন্যান্য সমস্ত প্রিমিয়াম যানবাহন ব্র্যান্ড।
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত

• জাগুয়ার এক্সই: সম্পূর্ণ পর্যালোচনা
এখন জাগুয়ার – আমাদের পছন্দ মতো ব্যাজ সহ আরও একজন প্রযোজক – তাদের নিজস্ব খেলায় জার্মানদের খেলতে বিপন্ন করছে।
এটি একটি historic তিহাসিক মুহূর্ত, জাগকে জানিয়েছে, যা নিজেকে একটি “ব্রেকথ্রু” প্রিমিয়াম পণ্য দিয়ে সজ্জিত করছে। অফিসিয়াল (এবং নির্ভুল) সাবধানতাটি হ’ল এক্সইতে স্পোর্টস গাড়ির চরিত্র, বেঞ্চমার্ক হ্যান্ডলিং, পাশাপাশি একটি আত্মবিশ্বাস-অনুপ্রেরণামূলক ড্রাইভিং অভিজ্ঞতা সহ সেলুন গাড়ির ব্যবহারিকতার বৈশিষ্ট্য রয়েছে। এটি একটি উপযুক্ত প্রিমিয়াম বাহন – 27,000 ডলার থেকে। আপনি একটি ফোর্ড মনডিও বা ভক্সহাল ইনজিগনিয়ার জন্য আরও অনেক বেশি অর্থ দিতে পারেন!
এক্সই ক্লায়েন্টদের কাছে জাগুয়ারের বার্তাটি হ’ল প্রিমিয়াম পণ্যগুলি চাহিদা, ব্যয় কার্যকর বা অ্যাক্সেসযোগ্য কখনও বেশি ছিল না। এটি বিশ্বাস করে যে আরও একজন খেলোয়াড়ের জন্য জায়গা রয়েছে। পাশাপাশি গ্যারান্টিটি হ’ল জাগ ডিলাররা, যারা ইতিমধ্যে আমাদের চৌফিউর পাওয়ার জরিপগুলিতে ভালভাবে সম্পাদন করে, তাদের শোরুমগুলির পাশাপাশি কর্মশালাগুলি আগমনকে মোকাবেলা করার জন্য আরও বিস্তৃত করার সময় আরও অনেক ভাল কাজ করতে চলেছে – পাশাপাশি উচ্চ প্রত্যাশিত চাহিদা – এক্স।
জার্মান ‘বিগ থ্রি’ যদি পুনরুজ্জীবিত জাগুয়ারের পাশাপাশি এর নতুন বাচ্চা থেকে ভয় পায় না, তবে তাদের হওয়া উচিত। গত সপ্তাহে এক্সইর প্রাক-উত্পাদন সংস্করণগুলি চালানোর পরে, এটি আমার কাছে স্পষ্ট হয়ে উঠেছে যে এটি কার্যকর কার্যকর প্রিমিয়াম সেক্টরে বৈধ প্রতিযোগীর চেয়ে অনেক বেশি।
• জাগুয়ার এক্স এর পর্যালোচনা
ছবিগুলি ভুলে যান – এটির জাগুয়ার স্টাইলের ডিএনএ নিজেই প্রকাশের আগে এটি রাস্তায় দেখতে হবে। এছাড়াও, হাইপকে উপেক্ষা করার পাশাপাশি পরীক্ষা নিজেই এটিকে প্রমাণের জন্য চালিত করুন যে এটি তার জার্মান প্রতিদ্বন্দ্বীদের চেয়ে ভাল না হলেও দুর্দান্ত।
যদি এক্সই এর শোরুমের সংস্করণগুলি শ্রেণিবদ্ধ হয়ে যায়, তবে আমি যে প্রাক-উত্পাদনের উদাহরণগুলি চালিয়েছি তাদের কাছে আরও ভাল অভ্যন্তরীণ সমাপ্তি, পঞ্চম ইংরেজী গাড়িটি সরাসরি তার শ্রেণীর শীর্ষে যেতে পারে।
জাগুয়ার এক্স ২.০ ডি আর-স্পোর্ট পর্যালোচনা

অডি সাম্প্রতিক দশকগুলিতে প্রিমিয়াম যানবাহন স্থাপনকে কাঁপিয়ে দিয়েছিল। জাগুয়ার মাসগুলিতে পাশাপাশি কয়েক বছর আগেও অনুরূপ কিছু করার জন্য পুরোপুরি অবস্থিত। মার, বিএমডাব্লু পাশাপাশি অডি সবই তাদের প্রিমিয়াম গাড়ির গৌরব অর্জন করেছে। সম্ভবত – সম্ভবত – এটি এখন জাগুয়ারের পালা।
আপনি কি বিশ্বাস করেন যে নতুন জাগুয়ার এক্স এর জার্মান প্রতিদ্বন্দ্বীদের পতন করতে যা লাগে? আমাদের নীচের মন্তব্যে বুঝতে দিন …

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *