নতুন 2021 মার্সিডিজ-এএমজি সি 43 এস্টেট আকারে স্পিড

আমাদের গুপ্তচর ফটোগ্রাফাররা আরও একটি মার্সিডিজ-এএমজি সি 43 প্রোটোটাইপ খুঁজে পেয়েছেন তবে প্রথমবারের মতো এস্টেট আকারে। ব্র্যান্ডের নতুন পারফরম্যান্স-ফোকাসড কমপ্যাক্ট এক্সিকিউটিভ অটোমোবাইল বিএমডাব্লু এম 340 আই এক্সড্রাইভের জন্য নতুন প্রতিযোগিতা সরবরাহ করে এই শরত্কালে প্রকাশিত হবে বলে আশা করা হচ্ছে।
পরবর্তী মার্সিডিজ সি-ক্লাসের নিয়মিত সংস্করণগুলির সাথে তুলনা করে, এই সি 43 এর মতো এএমজি ভেরিয়েন্টগুলি অনেক স্পোর্টিয়ার চেহারা বহন করবে। এই খচ্চরটিতে একটি বৃহত রিয়ার ডিফিউজারটিতে রাখা একটি নিম্ন সামনের স্প্লিটার, বিস্তৃত পাশের স্কার্ট এবং একটি নতুন কোয়াড-প্রস্থান নিষ্কাশন সিস্টেম সহ অনেক বেশি আক্রমণাত্মক বডি কিট রয়েছে। রেডিয়েটার গ্রিলটি একটি নতুন নকশাও গ্রহণ করতে পারে, অন্যদিকে প্রযোজনা মডেলটিতে এএমজি অ্যালো চাকার একটি স্বতন্ত্র সেট বৈশিষ্ট্যযুক্ত হওয়া উচিত।

সেরা এক্সিকিউটিভ অটোমোবাইলস 2022

এই নতুন এস্টেটটির একটি বৃহত্তর স্পোলারও রয়েছে যা তার টেলগেটে মাউন্ট করা হয়েছে, যখন সেলুনটি তার বুট-id াকনাটিতে মাউন্ট করা একটি হাঁস-লেজ ইউনিট দিয়ে শেষ করে। আমাদের পূর্বে স্পাইড খচ্চরটি তার সামনের বাম্পারে মাউন্ট করা একজোড়া অস্থায়ী ক্যানার্ড বৈশিষ্ট্যযুক্ত, যা শেষ পর্যন্ত প্রোডাকশন অটোমোবাইলটিতে al চ্ছিক অতিরিক্ত হিসাবে সরবরাহ করা যেতে পারে।
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত

মার্সিডিজ ইতিমধ্যে নিশ্চিত করেছে যে পরবর্তী প্রজন্মের সি-শ্রেণীর একটি সম্পূর্ণ পুনরায় নকশাকৃত অভ্যন্তর থাকবে, ডিজিটাল উপকরণ হিসাবে প্রচলিত হিসাবে এবং একটি বৃহত ইনফোটেইনমেন্ট স্ক্রিনটি কেন্দ্রের কনসোলের নীচ থেকে ড্যাশবোর্ডের শীর্ষে প্রসারিত হবে। যাইহোক, এটি একটি এএমজি মডেল হিসাবে, কেবিনটি স্পোর্টস সিট, অ্যালুমিনিয়াম প্যাডেল এবং একটি স্পোর্টস স্টিয়ারিং হুইলও পাবে।
22

প্রচলিত সেলুনের মতো, নতুন মার্সিডিজ-এএমজি সি 43 বহির্গামী সি-ক্লাসের রিয়ার-হুইল ড্রাইভ এমআরএ প্ল্যাটফর্মের একটি আপডেট সংস্করণ ভিত্তিক হবে। ব্র্যান্ডের এএমজি 43 লাইন-আপের বাকী অংশগুলির মতো, আমরা এটিও আশা করি এটি একটি টার্বোচার্জড 3.0-লিটার স্ট্রেইট-সিক্স পেট্রোল ইঞ্জিন দ্বারা চালিত হবে যা প্রায় 400bhp বিকাশ করে।
নতুন এএমজি সি 43 অ্যাডাপটিভ ড্যাম্পারস, আপ্রেটেড অ্যান্টি-রোল বারগুলি এবং ছয়-পিস্টন ক্যালিপারগুলির সাথে বিশাল ড্রিলড ডিস্কের একটি সেট সহ বিভিন্ন চ্যাসিস আপগ্রেড নিয়ে আসবে-আমাদের উভয় স্পাইড টেস্ট খচ্চরগুলির চাকার পিছনে দেখানো হয়েছে।
আপনি নতুন মার্সিডিজ-এএমজি সি 43 কী তৈরি করেন? নিচের মন্তব্য অংশে আমাদেরকে জানান…

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *