Uncategorized

স্বায়ত্তশাসিত অটোমোবাইলগুলি মাতাল গাড়ি চালকদের পুলিশকে

ভবিষ্যতের মাতাল গাড়িচালককে তাদের গাড়ি দ্বারা পুলিশে কেনাকাটা করা যেতে পারে, ইলেক্ট্রনিক্সের বিশালাকার হুয়াওয়ে একটি সিস্টেমের জন্য একটি পেটেন্ট দায়ের করার পরে একটি স্বায়ত্তশাসিত গাড়ি সনাক্ত করতে দেয় যে তার মোটর চালক কিনা তা সনাক্ত করতে দেয় মাতাল
ইউরোপীয় পেটেন্ট অফিসে দায়ের করা একটি কাগজ বর্ণনা করে যে প্রযুক্তির সাথে লাগানো একটি গাড়ি তার মোটর চালকের শর্তটি কেনার ক্ষেত্রে পর্যবেক্ষণ করতে সক্ষম হবে যাতে তারা ম্যানুয়াল নিয়ন্ত্রণ গ্রহণের জন্য উপযুক্ত অবস্থায় রয়েছে তা নিশ্চিত করতে হবে যে এটি প্রয়োজন।
বিজ্ঞাপন – পোস্ট নীচে অবিরত

• জাগুয়ার ল্যান্ড রোভার “বিশ্বাসযোগ্য” স্বায়ত্তশাসিত গাড়ি বিকাশ করে
যদি গাড়িটি তার মোটর চালককে মাতাল বলে সনাক্ত করে, তবে এটি “মেশিন লার্নিং” ব্যবহার করতে পারে যে কোন পদক্ষেপ গ্রহণ করা উচিত, দখলদারদের সতর্কতা জারি করা, নিয়ন্ত্রণগুলি নিষ্ক্রিয় করা বা প্রয়োজনে পুলিশের সাথে যোগাযোগ করা এমনকি পুলিশের সাথে যোগাযোগ করা সহ সিদ্ধান্ত নিতে “মেশিন লার্নিং” ব্যবহার করতে পারে।
পেটেন্টটি “চিত্রগুলি পাওয়ার জন্য কনফিগার করা সেন্সরগুলির বহুবচন” দিয়ে লাগানো গাড়িটি বর্ণনা করে। এই প্রযুক্তিটি কেবল অ্যালকোহল সনাক্ত করতে তৈরি করা হয়নি, তবে এর প্রদর্শন, ড্রাগগুলি বা এমনকি একটি অস্ত্রের পাঠ্য সহ একটি ফোনও তৈরি করা হয়েছে। এছাড়াও, সিস্টেমটি বলতে পারে যে মোটর চালকটি বিভ্রান্ত, হতাশ বা নিস্তেজ কিনা।
ইঞ্জিনিয়াররা স্বায়ত্তশাসিত গাড়িগুলির আইন প্রয়োগের সম্ভাবনা বিবেচনা করেছেন এই প্রথম নয়। গত বছরের অক্টোবরে ফিরে, টেলিকমস বিশালাকার মটোরোলা একটি স্ব-ড্রাইভিং পুলিশ গাড়ি-কাম আদালতের জন্য একটি পেটেন্ট দায়ের করেছিল, যা ভিডিওলিংকের মাধ্যমে সাজা সরবরাহ করার অনুমতি দেবে এবং অপরাধীদের স্বায়ত্তশাসিতভাবে কারাগারে পৌঁছে দেওয়া হবে।
হুয়াওয়ে কীভাবে এই সিস্টেমটি সম্পাদন করবে সে সম্পর্কে বর্তমানে কোনও তথ্য নেই। ফার্মটি নিজস্ব গাড়ি তৈরির কোনও পরিকল্পনা ঘোষণা করেনি, সুতরাং প্রযুক্তিটি তাদের নিজস্ব যানবাহনে ব্যবহারের জন্য অন্যান্য নির্মাতাদের কাছে বিক্রি করা সম্ভব।
স্বায়ত্তশাসিত অটোমোবাইলগুলি পানীয় ড্রাইভিংয়ের জন্য আপনাকে প্রতিবেদন করতে সক্ষম হওয়ার বিষয়ে আপনি কী ভাবেন? নীচের মতামত আমাদের জানতে দিন…

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *