Uncategorized

বৈদ্যুতিন লোটাস এভিজা সাউন্ডট্র্যাকের জন্য 49 রেসার টাইপ করতে দেখায়

লোটাস ঘোষণা করেছে যে এটি 1967 টাইপ 49 এফ 1 রেস কার দ্বারা অনুপ্রাণিত আসন্ন বৈদ্যুতিন এভিজা হাইপারকারের জন্য একটি সাউন্ডট্র্যাক বিকাশ করছে।
ব্রিটিশ ব্র্যান্ডের প্রথম উদ্দেশ্য নির্মিত ইভি এই বছরের শেষের দিকে আত্মপ্রকাশ করবে, 1,972bhp কোয়াড-মোটর বৈদ্যুতিক পাওয়ার ট্রেনকে খেলাধুলা করবে।

নিউ লোটাস ইভিজা গুডউড স্পিডউইকে উপস্থিত হয়

ইভিজা টাইপ 49 এর কিংবদন্তি ফোর্ড-কসওয়ার্থ ডিএফভি ভি 8 এর একটি নমুনা ব্যবহার করে তবে সাউন্ড ইঞ্জিনিয়াররা এটিকে ইভিআইএতে ব্যবহারের জন্য একটি আধুনিক মোড় দিয়েছে। তারা প্লেব্যাকটি ধীর করে দিয়েছে যাতে পিচটি ইভিজার বৈদ্যুতিক মোটরগুলির সাথে মেলে, যাতে এটি গাড়ির স্বল্প গতির পথচারীদের সতর্কতা শব্দ হিসাবে ব্যবহার করা যায়।
বিজ্ঞাপন – পোস্ট নীচে অবিরত

লোটাস মিউজিক প্রযোজক প্যাট্রিক প্যাট্রিকিয়োস (যিনি ব্রিটনি স্পিয়ার্স এবং লিটল মিক্সের মতো শিল্পীদের সাথে কাজ করেছেন) এর সহায়তা তালিকাভুক্ত করেছেন এভিআইজার সাউন্ড ডিজাইনের জন্য। বৈদ্যুতিক মোটর সাউন্ডট্র্যাকের পাশাপাশি, তিনি হাইপারকারের সমস্ত কিছুর জন্য তার সূচক শব্দ থেকে সিটবেল্ট সতর্কতা সুরে, সমস্ত প্রকার 49 এর ইঞ্জিন রেকর্ডিং ব্যবহার করে বিভিন্ন ধরণের বিশেষ চিম তৈরি করেছিলেন।
প্যাট্রিকিয়াস বলেছিলেন: “আমরা সকলেই অটোমোবাইল এবং ড্রাইভারের মধ্যে একটি সংবেদনশীল সংযোগের সূত্রপাত করতে কিছু চেয়েছিলাম। শব্দটি যখন আবেগ তৈরি এবং গঠনের সাথে সম্পর্কিত হয়, সেই বন্ডকে সমৃদ্ধ করার জন্য এটি প্রচুর প্রভাবশালী হয় যা পদ্মের অভিজ্ঞতার এত গুরুত্বপূর্ণ অংশ।
“আমি ভালবাসি যে সর্বকালের অন্যতম বিখ্যাত লোটাস রেস অটোমোবাইলের শব্দটি তার নতুনের জন্য অনুপ্রেরণা ছিল। এটির একটি প্রতিসাম্য রয়েছে যা সুন্দর ””
লোটাস এও নিশ্চিত করেছে যে এভিআইজিএ সংশ্লেষিত ইঞ্জিন নোটের কোনও রূপের বৈশিষ্ট্যযুক্ত করবে না। উচ্চ গতিতে, পথচারী সতর্কতা সুরটি নিষ্ক্রিয় করা হবে এবং মোটর চালকের দ্বারা শোনা শব্দটি পুরোপুরি গাড়ির বৈদ্যুতিক পাওয়ার ট্রেন দ্বারা উত্পাদিত হবে।
এখন আসন্ন লোটাস টাইপ 131 স্পোর্টস গাড়িতে সমস্ত বর্তমান সংবাদ পড়ুন। আমাদের নীচের মন্তব্য আপনার চিন্তা জানি…

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *