ফোর্ড যানবাহন ইনফোটেইনমেন্ট স্ক্রিনগুলিতে বিজ্ঞাপনগুলি দেখানোর তদন্ত করে

ফোর্ড এমন একটি সিস্টেমকে পেটেন্ট করেছে যা রাস্তার পাশের বিজ্ঞাপনের বিলবোর্ডগুলি স্ক্যান করার পাশাপাশি তাদের কাছ থেকে স্ক্রিন তথ্যটি গাড়ির ইনফোটেইনমেন্ট স্ক্রিনে পপ-আপ বিজ্ঞাপন হিসাবে স্ক্রিন তথ্য স্ক্যান করবে।
পেটেন্ট, যা ২০১ 2016 সালে মার্কিন যুক্তরাষ্ট্রে দায়ের করা হয়েছিল তবে সম্প্রতি সম্প্রতি প্রকাশ্যে অ্যাক্সেসযোগ্য হয়ে উঠেছে, একটি গরম কাইনাইন স্ট্যান্ডের জন্য বিলবোর্ডের উদাহরণ দেখায়। ব্যবসায়ের নাম, স্লোগান, ফোন নম্বর, ঠিকানা পাশাপাশি লোগো সহ তথ্যটি গাড়ীতে প্রদর্শিত হিসাবে হাইলাইট করা হয়েছে।

স্বায়ত্তশাসিত গাড়িগুলির জন্য ফোর্ড পেটেন্টগুলি অপসারণযোগ্য নিয়ন্ত্রণ

পেটেন্ট জানিয়েছে যে এই তথ্যটি বিলবোর্ড থেকে ধরা পড়ার পাশাপাশি ইন-কার স্ক্রিনে “একটি ক্যামেরার মাধ্যমে” রিলে করা হবে, যখন ইন্টারনেট লিঙ্কগুলিতে প্রদর্শিত তথ্যে অন্তর্ভুক্ত করা যেতে পারে, চৌফুরকে বিজ্ঞাপনদাতার সাইটে ক্লিক করে বা ক্লিক করার পরে নিয়ে যেতে পারে ট্যাপিং।
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত

এটি প্রথমবার নয় যে ফোর্ড দ্বারা অস্বাভাবিক পেটেন্টগুলি দায়ের করেছে। মার্কিন বিশাল এর আগে বুট-মাউন্ট করা ভিডিও প্রজেক্টরের জন্য আবেদনগুলি জমা দিয়েছে, এমন একটি সিস্টেম যা তার ‘নতুন গাড়ির গন্ধ’ এর একটি গাড়ি চালায়, পাশাপাশি স্বায়ত্তশাসিত যানবাহনের জন্য অপসারণযোগ্য চৌফিউর নিয়ন্ত্রণগুলি।
ইন-কার বিজ্ঞাপনের পেটেন্টটি ফোর্ডের প্রযোজনা গাড়িগুলিতে পরিণত হতে পারে, বা এটি যুক্তরাজ্যে প্রয়োগ করা হবে কিনা তা অনিশ্চিত। একইভাবে, পেটেন্টটি আজকের গাড়িগুলিতে প্রয়োগের জন্য, বা ভবিষ্যতে প্রদর্শিত হতে পারে বা নাও হতে পারে এমন কোনও স্ব-ড্রাইভিং গাড়িগুলির জন্য এই উন্নয়ন বোঝানো হয়েছে কিনা সে বিষয়ে কোনও সুপারিশ করে না।
সম্প্রতি মার্কিন যুক্তরাষ্ট্রে দায়ের করা অনুরূপ শিরাটির আরেকটি পেটেন্ট বহুজাতিক যোগাযোগের বিশাল ভেরিজন থেকে এসেছে। এটি এমন একটি সিস্টেম ব্যাখ্যা করে যেখানে একটি ভিডিও ক্যামেরা একটি গাড়ির নম্বর প্লেট স্ক্যান করার পাশাপাশি ড্রাইভারের তথ্য ব্যবহার করে – প্রস্তাবিত তারা পরিষেবাটি বেছে নিয়েছে – নিকটতম জ্ঞানী বিলবোর্ডে একটি ব্যক্তিগতকৃত বিজ্ঞাপন স্ক্রিন করতে।
আপনি কি আপনার গাড়ির ইনফোটেইনমেন্ট স্ক্রিনে প্রদর্শিত বিজ্ঞাপনগুলি দেখতে চান? আমাদের মন্তব্য বিভাগে বুঝতে দিন …

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *