লাইফ সাইজের লেগো বুগাটি চিরন আপনি আসলে গাড়ি চালাতে পারেন

ডেনিশ খেলনা প্রস্তুতকারক লেগো তার 3,599-পিস বুগাটি চিরন মডেলটি অনুসরণ করেছেন 1 মিলিয়ন লেগো উপাদান থেকে তৈরি হাইপারকারের জীবন-আকারের প্রতিরূপ। বিকাশ ও নির্মাণের জন্য 13,438-সদস্যের ঘন্টা গ্রহণ করে, লেগো চিরন 1,500 কেজি ওজন করে এবং এটি 5.3 হর্সপাওয়ার এবং প্রায় 92 এনএম টর্ক উত্পাদন করে বলে অনুমান করা হয়।
বিজ্ঞাপন – পোস্ট নীচে অবিরত

পারফরম্যান্স 2,304 লেগো পাওয়ার ফাংশন মোটর এবং চার হাজারেরও বেশি গিয়ার থেকে তৈরি একটি পাওয়ার ট্রেনের মাধ্যমে সরবরাহ করা হয়। এটি একটি পৃথকযোগ্য স্টিয়ারিং হুইল, স্পিডোমিটার এবং একটি সম্পূর্ণ কার্যকরী রিয়ার স্পোলার সহ সমস্ত লেগো টেকনিক উপাদানগুলি থেকে নির্মিত। চাকাগুলি অবশ্য খাঁটি বুগাটি আইটেম।
• কীভাবে 3,599-পিস লেগো বুগাটি চিরন ডিজাইন করা হয়েছিল?
এই সমস্ত ইঙ্গিত দিয়েছিল যে অ্যান্ডি ওয়ালেস (একই মোটর চালক যিনি তার উচ্চ গতির পরীক্ষার সময় আসল চিরনকে চালিত করেছিলেন) জার্মানির এহরা লেসিয়েন প্রোভিং গ্রাউন্ডে 12mph এর বেশি গতিতে পৌঁছেছিলেন। যা, যদিও এটি প্রকৃত চিরনের 261mph শীর্ষ গতির কিছুটা কম, তবে কোনও আঠালো-ভিত্তিক সহায়তা ছাড়াই সেট আপ করা লেগো গাড়ির জন্য দুর্দান্ত।
যদিও জনসাধারণ কিনতে পারে এমন একটি অফ-দ্য শেল্ফ চিরন কিট করার কোনও পরিকল্পনা নেই বলে মনে হচ্ছে, লেগো চিরন আজ মোনজার ইতালীয় গ্র্যান্ড প্রিক্স সার্কিটে প্রকাশ্যে আত্মপ্রকাশ করছে। প্রকল্পটির কত খরচ হয় সে সম্পর্কে কোনও উল্লেখ নেই, তবে 1: 8 স্কেল মডেলের সাথে 330 ডলার ব্যয় করে এটি সস্তা হওয়ার আশা করবেন না।
লেগো বুগাটি চিরন বনাম আসল জিনিস
স্পিপ্লেগো বুগাটি চিরনবাগত্তি চিরন
পাওয়ার (বিএইচপি) 5 (ইএসটি) 1,479
টর্ক (এনএম) 92 (EST) 1,600
শীর্ষ গতি (এমপিএইচ) 12261 (সীমিত)
ইঞ্জিন 2,304 লেগো পাওয়ার ফাংশন মোটর 8.0-লিটার 16 সাইল পেট্রোল
ট্রান্সমিশন 4,032 লেগো টেকনিক গিয়ার হুইলসভেন স্পিড অটো

আপনি কি শহরের চারপাশে একটি লেগো গাড়ি চালাবেন? নীচের মতামত আমাদের জানতে দিন…

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *