Uncategorized

সরকার সাইক্লিস্ট-পেডেস্ট্রিয়ান সুরক্ষা পর্যালোচনা করার জন্য মর্মান্তিক সংঘর্ষের মধ্যে

সরকার চক্র সুরক্ষা সম্পর্কে একটি পর্যালোচনা ঘোষণা করেছে, যা সাইক্লিস্টদের জন্য প্রবর্তিত অযত্ন বা বিপজ্জনক ড্রাইভিং দ্বারা মৃত্যুর সমতুল্য নতুন অপরাধ দেখতে পাবে।
এই ঘোষণায় চার্লি অ্যালিস্টন (২০) এর দোষী সাব্যস্ত হওয়ার পরে, যিনি ২০১ 2016 সালের ফেব্রুয়ারিতে পূর্ব লন্ডনে কিম ব্রিগসের সাথে 44 বছর বয়সী কিম ব্রিগসের সাথে মারাত্মক সংঘর্ষের পরে একটি তরুণ অপরাধী ইনস্টিটিউটে 18 মাসের কারাদণ্ড পেয়েছিলেন।
পরিবহনমন্ত্রী জেসি নরম্যান এই পর্যালোচনাটিকে স্বাগত জানিয়েছেন: “আমরা বেপরোয়া সাইকেল চালানো এবং ড্রাইভিং সৃষ্টি করতে পারে এমন ধ্বংসযজ্ঞটি দেখেছি এবং এই পর্যালোচনাটি ব্রিটেনের সাইক্লিস্ট এবং যারা তাদের সাথে রাস্তা ভাগ করে তাদের উভয়কে রক্ষা করতে সহায়তা করবে।”
তিনি আরও যোগ করেছেন: “এটি দুর্দান্ত যে সাম্প্রতিক বছরগুলিতে সাইকেল চালানো এত জনপ্রিয় হয়ে উঠেছে তবে আমাদের নিশ্চিত হওয়া দরকার যে আমাদের রাস্তা সুরক্ষা বিধিগুলি এই পরিবর্তনের সাথে তাল মিলিয়ে চলেছে।”
অ্যালিস্টন কিশোরী ছিলেন যখন তিনি লন্ডনের ওল্ড স্ট্রিটের ব্রিগসের সাথে সামনের ব্রেক ছাড়াই একটি স্থির গিয়ার ট্র্যাক-রেসিং বাইকে সংঘর্ষ করেছিলেন; বাইকটি সরকারী রাস্তায় ব্যবহারের জন্য অবৈধ বলে মনে করা হয়েছিল। “ওয়ান্টন বা ফিউরিয়াস ড্রাইভিং” দ্বারা তাকে শারীরিক ক্ষতির জন্য দোষী সাব্যস্ত করা হয়েছিল।
২০১০ সাল থেকে সরকার সাইক্লিং উদ্যোগে ব্যয়কে ছাড়িয়ে গেছে। ব্রিটিশ রাস্তায় সাইক্লিস্টদের বর্ধিত সংখ্যার ফলস্বরূপ সাইকেল চালক এবং যানবাহনের মধ্যে সংখ্যার ঘটনা বৃদ্ধি পেয়েছে। ২০১৫ সালে যুক্তরাজ্যে ১০০ টিরও বেশি সাইক্লিস্ট নিহত হয়েছেন এবং যানবাহন জড়িত ঘটনার পরে ৩,০০০ এরও বেশি আহত হয়েছেন।
সম্প্রতি অবধি যা লক্ষ্য করা যায় নি তা হ’ল সাইক্লিস্ট এবং পথচারীদের ঘটনা বৃদ্ধি। ২০১৫ সালে একজন সাইক্লিস্টদের সাথে দুর্ঘটনার পরে দু’জন পথচারী নিহত হন, আরও ৯৯ জন আহত হয়েছিলেন।
আপনি কি ভাবেন যে সাইক্লিস্টদের ড্রাইভারদের মতো একই নিয়ম থাকা উচিত? আমাদের নীচে জানান …

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *