Uncategorized

শীর্ষ সৃজনশীলরা কীভাবে গাড়ি প্রকাশের প্রচার করবে – ম্যাগাজিন, অ্যাপের পাশাপাশি সাইট

আপনি ইতিমধ্যে সচেতন হতে পারেন, গাড়ি প্রকাশের মাধ্যমে তৈরি বাজারে শীর্ষস্থানীয় অটোমোটোভ উপাদানগুলি গ্রহণের জন্য তিনটি প্রাথমিক পদ্ধতি রয়েছে – নিয়মিত প্রিন্ট ম্যাগাজিনের মাধ্যমে , সাইট বা অ্যাপ্লিকেশন। এটি একটি সহজ বার্তা তবে আমরা ঠিক ভাবছিলাম যে যুক্তরাজ্যের বিপণনের বাজারের কয়েকটি সেরা মন কীভাবে এটি বৃহত্তর বিশ্বে ইন্টারঅ্যাক্ট করবে। সেখান থেকেই ব্যাংক অফ ইমেজিনেশন এসেছিল পাশাপাশি এর সৃজনশীলদের আশেপাশের @ওমিনিউট্রিফগুলিতে।
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত

আমরা মহান ব্যক্তিদের@অনমিনিউটিব্রাইফকে সবচেয়ে বেশি প্রভাবশালী পাশাপাশি গাড়ি প্রকাশের প্রচারের জন্য সম্ভাব্য উদ্ভাবনী পদ্ধতিগুলি তৈরি করতে বলেছিলাম পাশাপাশি আমাদের সামগ্রী অ্যাক্সেসের তিনটি প্রয়োজনীয় বোঝায়। সম্পূর্ণ সংক্ষিপ্তটি নীচে বিস্তৃত পাশাপাশি তাদের শ্রমের ফলাফলগুলি উপরের গ্যালারীটিতে প্রদর্শিত হয় যেখানে আমরা ধারণাগুলি বেছে নিয়েছি।
নীচের মন্তব্য বিভাগে কোন গাড়িটি বিজ্ঞাপন প্রকাশ করে তা আপনার পছন্দসই তা আমাদের মনে রাখতে ব্যর্থ হবেন না …
10

@অনেমিনিউট্রিফস ব্রিফ: গাড়ি এবং ট্রাকের উপাদান – ম্যাগাজিন, সাইটের পাশাপাশি অ্যাপ্লিকেশন প্রকাশ করার জন্য তিনটি পদ্ধতি প্রচার করুন
পটভূমি: গাড়ি প্রকাশ হ’ল যুক্তরাজ্যের বৃহত্তম বিক্রিত গাড়ি এবং ট্রাক ম্যাগাজিন, ব্যক্তিদের সর্বাধিক সাম্প্রতিক গাড়ি এবং ট্রাকের সংবাদ পাশাপাশি পর্যালোচনা, বিস্তৃত গ্রুপ পরীক্ষা, বৈশিষ্ট্যগুলির পাশাপাশি ভোক্তাদের পরামর্শও নিয়ে আসে।
অটো রিভিল ম্যাটেরিয়ালটি প্রতি বুধবার প্রকাশিত প্রিন্ট ম্যাগাজিনের সাথে আমাদের বাজারের শীর্ষস্থানীয় সাইটে পাশাপাশি নতুন টোটাল ফ্রি মোবাইল অ্যাপের মাধ্যমে দেওয়া হয়, যা সোমবার প্রকাশিত হয় পাশাপাশি সপ্তাহের সাথে প্রতিদিন আপডেট হয়। আমরা গাড়ি গ্রহণের এই তিনটি প্রয়োজনীয় পদ্ধতির সুবিধাগুলি হাইলাইট করতে চাই শব্দগুলি, ফটোগুলির পাশাপাশি ভিডিওগুলি, বিশেষত নতুনের ক্রেতাদের পাশাপাশি ব্যবহৃত গাড়িগুলিকে লক্ষ্য করে।
লিঙ্কগুলি
• অটো প্রকাশ করুন ম্যাগাজিন • অটো ওয়েবসাইট প্রকাশ করুন • অটো ফেসবুক প্রকাশ করুন • অটো টুইটার প্রকাশ করুন
অটো প্রকাশ অ্যাপ্লিকেশন:
আইওএস
অ্যান্ড্রয়েড
কিন্ডল

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *