Uncategorized

জেনেভাতে স্কোদা দুর্দান্ত: বিভিন্ন ধরণের কিকস অফ 18,640

স্কোদা গ্রীষ্মে যুক্তরাজ্যে প্রদর্শিত হবে, জেনেভা মোটর শোতে নতুন চমত্কার প্রকাশ করেছে। আমাদের যানবাহনের প্রথম দিকে দেখার পাশাপাশি ডিসেম্বরে প্রোটোটাইপ খচ্চর চালানো হয়েছিল, তবে এখন স্কোদা জেনেভাতে ভিড়ের জন্য সমস্ত কিছু বঞ্চিত করেছে।
স্কোদা স্টাইলের প্রধান জোসেফ কাবান দ্বারা স্টাইলযুক্ত, নতুন দুর্দান্ত দুর্দান্ত আরও আত্মবিশ্বাসী, চিত্র-নেতৃত্বাধীন চেহারা দেখিয়ে ফ্যাবিয়ার মতো অন্যান্য নতুন ডিজাইনের সাথে সম্মতি জানায়। সামনে থেকে, এটি গত বছর জেনেভাতে উন্মুক্ত স্ট্রং ভিশন সি আইডিয়া যানবাহন থেকে প্রয়োজনীয় স্টাইলের থিম ধার করে।

স্কোদা বিজনেস গ্রিলটি বিশিষ্টভাবে বসে পাশাপাশি কৌণিক হেডলাইট দ্বারা ফ্ল্যাঙ্ক করা হয়; শর্ট ফ্রন্ট ওভারহ্যাংগুলির পাশাপাশি একটি নিম্ন নাক, যেমন এর ভিডাব্লু পাসাট বিশাল ভাইয়ের মতো, একটি আড়ম্বরপূর্ণ প্রোফাইল সরবরাহ করে, পাশাপাশি পুরানো চমত্কার কিছুটা ডাম্পি রিয়ার থ্রি-কোয়ার্টারের চেহারা-এর অবস্থানেও একটি কুপে-জাতীয় ছাদরেখাও রয়েছে শিখা হিসাবে, পেশীবহুল কাঁধ।
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত

• সেরা এক্সিকিউটিভ গাড়ি এবং ট্রাক 2015
ভিতরে, এটি ব্র্যান্ডের পরিচিত, তবে traditional তিহ্যবাহী শৈলীর বৈশিষ্ট্যযুক্ত ড্যাশের সাথে একটি নিখুঁত বিষয়। স্কোদা চায় প্রযুক্তির জন্য স্ট্যাকের শীর্ষে থাকা দুর্দান্ত পাশাপাশি স্মার্ট গিজমোসের পুরো হোল্ড রয়েছে।
32

স্পেকের উপর নির্ভর করে, সামনের পাশাপাশি রিয়ার যাত্রীরা আইপ্যাডের মাধ্যমে ইনফোটেইনমেন্ট সিস্টেম পরিচালনা করতে পারে, সেখানে অ্যাপল কারপ্লে রয়েছে এবং 2016 সাল থেকে ওয়্যারলেস স্মার্টফোন চার্জিং থাকবে। স্কোদা ঝরঝরে স্পর্শগুলি ভুলে যায়নি, যেমনটি প্রতিটি সামনের দরজায় একটি ছোট ছাতা পাওয়া যায়, টন বুট অঞ্চল (আসনগুলি যখন নীচে থাকে তখন 625 লিটার পাশাপাশি 1,760 লিটার) পাশাপাশি জনসাধারণের জনসাধারণও রিয়ার লেগরুম – ব্র্যান্ডটি ভক্সাল ইনজিগনিয়ার দ্বিগুণ বলে ঘোষণা করে। মালিকরা একইভাবে ‘ভার্চুয়াল প্যাডেল’ নির্দিষ্ট করতে পারেন – যখন চৌফিউর পিছনের বাম্পারের নীচে তাদের পা তরঙ্গ করে তখন এটি বুটটি খোলা দেখায়।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *