নতুন 2022 সুজুকি এস-ক্রস £ 24,999 কস্ট সনাক্তকরণ

দিয়ে প্রবর্তিত হয়েছে তৃতীয় প্রজন্মের সুজুকি এস-ক্রস এসইউভি প্রকাশিত হয়েছে। এটি 2022 সালের জানুয়ারী থেকে 24,999 ডলার থেকে যুক্তরাজ্যে কেনার জন্য উপলব্ধ হবে, যা এটিকে নিসান কাশকাইয়ের ঠিক একই বলপার্কে রাখে।
ক্রেতাদের দুটি স্পেসিফিকেশনের পছন্দ রয়েছে, যাকে মুভমেন্ট এবং আল্ট্রা বলা হয়। ফ্রন্ট এবং রিয়ার অটো পার্কিং সেন্সর, একটি অটো পার্কিং ক্যাম এবং ড্রাইভার-সহায়তা উদ্ভাবন যেমন লেন-কিপ সহায়তা, ট্র্যাফিক-সাইন স্বীকৃতি, ব্লাইন্ডস্পট ট্র্যাকিং এবং হিল হোল্ড অ্যাসিস্ট সহ প্রচুর সাধারণ সুরক্ষা সরঞ্জাম রয়েছে।

নতুন সুজুকি এস-ক্রস 2021 পর্যালোচনা

নতুন এস-ক্রসের কেবিন ডিজাইনটি পূর্ববর্তী প্রজন্মের মডেলের মতো, সর্বাধিক পার্থক্য একটি নতুন ভাসমান ইনফোটেইনমেন্ট সিস্টেম। চলাচলের নকশার জন্য সাধারণ ডিভাইসে উত্তপ্ত সামনের আসন, দ্বৈত-অঞ্চল জলবায়ু নিয়ন্ত্রণ, গেজ ক্লাস্টারের কেন্দ্রে একটি 4.2 ইঞ্চি মোটর চালক তথ্য স্ক্রিন এবং একটি সাত ইঞ্চি টাচস্ক্রিন অন্তর্ভুক্ত রয়েছে। এটিতে 17 ইঞ্চি অ্যালো চাকা, স্বয়ংক্রিয় এলইডি হেডলাইটস, অ্যালুমিনিয়াম ছাদ রেল এবং বৈদ্যুতিকভাবে ভাঁজ দরজার আয়না রয়েছে।
17

রেঞ্জ-টপিং আল্ট্রা ভেরিয়েন্টটির দাম £ 29,799 থেকে এবং পোলিশড 17 ইঞ্চি অ্যালো হুইলগুলির একটি সেট পায়, একটি চলমান প্যানোরামিক সানরুফ, একটি 360-ডিগ্রি অটো পার্কিং ক্যামেরা, বিল্ট-ইন স্যাট-নাভ এবং নয় ইঞ্চি ইনফোটেইনমেন্ট সিস্টেম এবং একটি নয় ইঞ্চি ইনফোটেইনমেন্ট সিস্টেম এবং চামড়া গৃহসজ্জার সামগ্রী.
বিজ্ঞাপন – পোস্ট নীচে অবিরত

উভয়ই টার্বোচার্জড 1.4-লিটার চার সিলিন্ডার হালকা-হাইব্রিড পেট্রোল ইঞ্জিনের একটি আপডেট সংস্করণ দ্বারা চালিত যা ভিটারায় আবিষ্কার করা হয়েছে, যা 127bhp এবং 235nm টর্ক তৈরি করে। সুজুকি জানিয়েছে যে 9.5 সেকেন্ডের 0-62mph সময়ের জন্য এবং 118 এমপিএইচ এর শীর্ষ গতির জন্য যথেষ্ট।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *