Uncategorized

নতুন টয়োটা আইগো জেবিএল সংস্করণ প্রবর্তিত হয়েছে

টয়োটা জেবিএল সংস্করণ নামে পরিচিত আইগো সিটি গাড়ির একটি বিশেষ সংস্করণ চালু করেছে। এটিতে বিভিন্ন কসমেটিক টুইট ছাড়াও একটি উন্নত স্টেরিও সিস্টেম বৈশিষ্ট্যযুক্ত পাশাপাশি বিক্রি হচ্ছে এখন £ 14,150 থেকে দাম।
বেসিক টয়োটা আইগোতে সংশোধনগুলির মধ্যে রয়েছে 15 ইঞ্চি অ্যালো হুইলস, ফ্রন্ট ফোগ ল্যাম্পস, রিয়ার প্রাইভেসি গ্লাস পাশাপাশি একটি নতুন ধূসর এবং কমলা রঙের পেইন্ট স্কিম, যা জেবিএল-এর ব্র্যান্ডের রঙের সাথে মেলে-ব্যবসায় যা গাড়ির স্টেরিও সিস্টেম সরবরাহ করে।
বিজ্ঞাপন – নিবন্ধ নীচে অবিরত

• টয়োটা গ্রীষ্মের জন্য সীমাবদ্ধ সংস্করণ আইগো এক্স-দাবী প্রকাশ করে
ভিতরে, ক্রেতারা বডি ওয়ার্কের মতো ঠিক একই রঙের পরিকল্পনা পান, ধূসর গৃহসজ্জার সামগ্রী যা বিভিন্ন বিপরীত কমলা ট্রিম-পিস দ্বারা ভারসাম্য বজায় রাখে। একইভাবে একটি ফোর-স্পিকার জেবিএল স্টেরিও সিস্টেমের পাশাপাশি একটি 160 মিমি সাবউফার রয়েছে, যা গাড়ির অতিরিক্ত চাকাটির জন্য ঠিক একইভাবে সংরক্ষিত ঠিক একইভাবে দখল করে। ক্রেতারা অঞ্চল সেভারের ক্ষতির জন্য ক্ষতিপূরণ দেওয়ার জন্য একটি পঞ্চার মেরামত কাজের সেট পান।
এটি একটি 71bhp 1.0-লিটার থ্রি-সিলিন্ডার পেট্রোল ইঞ্জিন দ্বারা চালিত, যা বেসিক হিসাবে পাঁচ গতির হ্যান্ডবুক গিয়ারবক্সের মাধ্যমে সামনের চাকাগুলিতে ড্রাইভ প্রেরণ করে-যদিও অতিরিক্ত £ 700 এর জন্য একটি স্বয়ংক্রিয় সংক্রমণ দেওয়া হয়। ম্যানুয়াল-সজ্জিত ইঞ্জিনটি ডাব্লুএলটিপি জ্বালানী অর্থনৈতিক জলবায়ু পরিসংখ্যান হিসাবে 53.3 এর পাশাপাশি 56.6 এমপিজির মধ্যে ঘোষণা করে।
টয়োটা আইগো: 2020 ডিজাইন বছরের আপডেটগুলি
টয়োটা একইভাবে 2020 সালের জন্য আইগো জাতের পুনর্গঠন করেছে, গাড়ির লাইন আপ থেকে ত্রি-দরজা ডিজাইনটি বাদ দিয়েছে, এর ট্রিম-স্তরের পাশাপাশি সুরক্ষা সরঞ্জামগুলিও সংশোধন করার পাশাপাশি।
6
আমাদের বিজ্ঞাপন সম্পর্কে এই বিজ্ঞাপনটি সম্পর্কে

ক্রেতাদের এখন তাদের তিনটি চশমা রয়েছে-এক্স-প্লে, এক্স-ট্রেন্ডের পাশাপাশি এক্স-ক্লুসিভ। বেস ডিজাইনটি এয়ার কন্ডিশনার, একটি উচ্চতা-সামঞ্জস্যযোগ্য ড্রাইভার আসন, একটি বিপরীত ক্যামেরা পাশাপাশি ড্যাব রেডিওর পাশাপাশি ব্লুটুথ সংযোগের সাথে একটি সাত ইঞ্চি ইনফোটেইনমেন্ট সিস্টেমের সাথে বেসিক হিসাবে আসে। সমস্ত প্রকরণগুলি একইভাবে এখন স্বয়ংক্রিয় জরুরী ব্রেকিং সহ একটি প্রাক-সংঘর্ষ সিস্টেমের কাজ করে।
মিড-রেঞ্জ আইগো এক্স-ট্রেন্ডে 15 ইঞ্চি অ্যালো চাকা, স্বয়ংক্রিয় হেডলাইটস, ফ্রন্ট ফোগ ল্যাম্পস, স্বয়ংক্রিয় এয়ার কন্ডিশনার, গোপনীয়তা কাচের পাশাপাশি গাড়ির পাশের স্কার্ট, ডোর মিরর ক্যাপগুলির পাশাপাশি বাম্পারগুলির জন্য কিছু ডেসাল যুক্ত করা হয়েছে। টয়োটার “ফানরুফ” একইভাবে একটি al চ্ছিক অতিরিক্ত হিসাবে দেওয়া হয়, যা বৈদ্যুতিক পরিচালিত ক্যানভাস ছাদের জন্য আইগোর হার্ডটপকে অদলবদল করে।
টয়োটার রেঞ্জ-টপিং এক্স-ক্লুসিভ ডিজাইনে কীলেস এন্ট্রি পাশাপাশি গো ছাড়াও টুইন-স্পোক অ্যালো হুইলস, পার্ট-লেদার সিট গৃহসজ্জার সামগ্রীগুলির একটি অনন্য সেট রয়েছে। ক্রেতারা একইভাবে স্ট্যান্ডার্ড হিসাবে শরীরের রঙের অভ্যন্তর ট্রিম টুকরা সহ একটি দ্বি-স্বরের পেইন্ট পৃষ্ঠ পান।

আপনি নতুন টয়োটা আইগো জেবিএল সংস্করণটি কী তৈরি করেন? আমাদের নীচের মন্তব্য বিভাগে বুঝতে দিন …

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *