Uncategorized

টেসলা মডেল 3 এই বছরের শুরুর দিকে পুলিশ

এর পক্ষে অনুগ্রহ করে, টেসলা মডেল 3 সেলুনের একটি পুলিশ লিভারযুক্ত সংস্করণ চালু করেছিল, যা এটি বিচার ও মূল্যায়নের জন্য যুক্তরাজ্যের জরুরি পরিষেবাগুলিতে ব্যবহৃত হয়েছিল। এই ধারণাটি ছিল পুলিশ বাহিনীকে একটি কার্যকর বৈদ্যুতিক টহল অটোমোবাইল সরবরাহ করা উচিত যা জ্বলন-ইঞ্জিনযুক্ত অটোমোবাইলগুলি 2030 সালে কার্যকর হওয়ার বিষয়ে সরকার নিষেধাজ্ঞার আগে।
বিজ্ঞাপন – পোস্ট নীচে অবিরত

টেসলা এখন প্রোগ্রামে নয় মাস এবং সংস্থার জরুরী পরিষেবাগুলির নেতৃত্ব, ম্যাক্স টোজস-হোবসন কোম্পানির কিছু অনুসন্ধান প্রকাশ করেছেন। প্রারম্ভিক প্রতিবেদনগুলিও উত্সাহজনক দেখায় – টেসলার মতে, ব্যাটেনবার্গ সংস্করণ মডেল 3 কে যুক্তরাজ্যের পুলিশ বাহিনী এবং জনসাধারণের দ্বারা স্বাগত জানিয়েছে।

নতুন ফোর্ড মুস্তং মাচ-ই পুলিশ অটোমোবাইল ধারণা উন্মোচিত

ইভি টহল অটোমোবাইলগুলিতে স্যুইচ করার ক্ষেত্রে পুলিশ যে অনেক গুরুত্বপূর্ণ ইস্যু মুখোমুখি হয়েছিল তা হ’ল, তবে টোয়েজস-হোবসন জোর দিয়ে বলেছেন যে বিচারের পর্যায়ে এটি খুব বেশি সমস্যা হয়নি। তিনি বলেছিলেন: “মডেল 3 এর সাথে 200 মাইলেরও বেশি নীল আলো বিকাশের ড্রাইভিং করা অর্জনযোগ্য।
“যুক্তরাজ্যে গড় নীল আলো চালানো প্রায় 7-15 মিনিট। আমাদের অটোমোবাইলগুলিতে দীর্ঘতম রানটি উন্নত ড্রাইভিং অবস্থার অধীনে সক্রিয় মোতায়েনের জন্য চার ঘণ্টারও বেশি সময় হয়েছে। ”
টেসলা এও দৃ ad ় যে অফিসাররা ন্যূনতম বিঘ্নের সাথে তাদের অটোমোবাইলগুলি শিফটে রিচার্জ করতে পারে। টোয়েজস-হোবসন বলেছিলেন: “গত সপ্তাহে আমি একটি ট্র্যাফিক ইউনিটে যোগ দিয়েছি যারা মাত্র ৮০ মাইল পরিসীমা নিয়ে অটোমোবাইলটিতে প্রবেশ করেছিল। আমরা একটি ভি 3 সুপারচার্জারে থামলাম এবং 20 মিনিটেরও কম সময়ে 70 শতাংশ শক্তি অর্জন করেছি। এটি আমাদের শিফটের জন্য আরও 5-6 ঘন্টা ড্রাইভিং দিয়েছে। এছাড়াও এই পূরণ করতে 20 ডলারেরও কম ব্যয় হয় ””
2

টোয়েজস-হোবসন আরও কয়েকটি সুবিধা যেমন ন্যূনতম ব্রেক এবং টায়ার পরিধান, স্বল্প রক্ষণাবেক্ষণ ব্যয় এবং ভাল জনসাধারণের প্রতিক্রিয়া হিসাবে তালিকাভুক্ত করে। এমনকি তিনি বলেছিলেন যে পুলিশ সহায়ক সিস্টেমগুলি (যেমন এএনপিআর ক্যামেরা এবং স্ট্রোব লাইট) গাড়ির পরিসরে ন্যূনতম প্রভাব ফেলে, গাড়ির সর্বাধিক চিত্র থেকে “কয়েক মাইলেরও কম” শুকিয়ে যায়।
টেসলা মডেল 3 পুলিশ পরীক্ষার গাড়ির জন্য কোনও সঠিক স্পেসিফিকেশন নিশ্চিত করতে পারেনি, তবে চাকাগুলি এটি অল-হুইল ড্রাইভের পারফরম্যান্সের বৈকল্পিক বলে প্রস্তাব দেয়। এটি ইঙ্গিত দেয় যে এটির 352 মাইল অবধি রয়েছে, মাত্র 3.1 সেকেন্ডের 0-60mph সময় এবং 152mph এর শীর্ষ গতি।

ব্রিটেনের জরুরী অ্যাকশন অটোমোবাইল হিসাবে মডেল 3 এর বিচারের পদক্ষেপটি বেশ কয়েকটি পুলিশ বাহিনী নিয়ে যুক্তরাষ্ট্রে গাড়ির স্থাপনাকে আয়না দেয়। তবে, টেসলা এখনও নিশ্চিত করতে পারেনি যে কোনও যুক্তরাজ্য বাহিনী ইভি তাদের বহরগুলিতে পুরো সময়ের জন্য নিতে আগ্রহী কিনা।
বর্তমানে, ব্রিটেনে বৈদ্যুতিন পুলিশ অটোমোবাইলগুলি বিরল, তবে তারা জনপ্রিয়তায় বাড়ছে। গ্লৌস্টার কনস্টাবুলারি ২০২০ সালের গোড়ার দিকে তার বহরে 75 টি খাঁটি-বৈদ্যুতিক অটোমোবাইল যুক্ত করেছে, যদিও অটোমোবাইলগুলির কোনওটিই-যার মধ্যে অনেকগুলি নিসান লিফস-জরুরি কর্মের ভূমিকাতে ব্যবহৃত হয়নি।
একইভাবে, মেট্রোপলিটন পুলিশ রাজধানীর রাস্তাগুলির চারপাশে বিএমডাব্লু আই 3 এর একটি বহর স্থাপন করেছে। বাহিনীর 11 টি হাইড্রোজেন জ্বালানী-কোষ চালিত টয়োটা মিরেসেরও মালিকানা রয়েছে।
প্রাক্তন পলিস গাড়ি পাওয়ার জন্য আমাদের গাইডটি পড়তে এখন এখানে ক্লিক করুন …

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *