Uncategorized

বিলাসবহুল নিউ জাগুয়ার এক্সকে পরিকল্পনা করা হয়েছে

জাগুয়ার এক্সকে গ্রীষ্মে চুপচাপ পর্যায়ক্রমে বেরিয়ে আসবে, তবে জাগুয়ার ইতিমধ্যে তার আরও অনেক বেশি আপমার্কেটের উত্তরসূরির উপর কাজ করছে, এটি গ্রহণের জন্য আরও বড় 2+2 গ্র্যান্ড ট্যুরার হিসাবে প্রস্তুত হবে বেন্টলে কন্টিনেন্টাল জিটি এবং নিউ মার্সিডিজ এস-ক্লাস কুপ।
আমাদের একচেটিয়া চিত্রগুলি দেখায় যে কীভাবে মডেলটি এফ-টাইপ থেকে ডিজাইন সংকেত নিতে পারে এবং এর মাত্রা বাড়িয়ে তুলতে পারে, এটি বড় আকারের এফ-টাইপের চেয়ে এক্সজে কুপের অনেক বেশি হয়ে ওঠে।
বিজ্ঞাপন – পোস্ট নীচে অবিরত

একটি বৃহত্তর গ্রিল, ক্রোম-রাইংযুক্ত নিম্ন বায়ু গ্রহণ এবং উল্লম্ব হেডলাইটগুলির পরিবর্তে অনুভূমিক এটি তার স্পোর্টিয়ার ভাইয়ের পাশাপাশি সেট করে, যদিও পেশীবহুল রিয়ার হুইলারিচেস, প্রবাহিত রেখাগুলি এবং মোড়ানো লেজ-ল্যাম্পগুলি দুটি অটোমোবাইলকে একসাথে বেঁধে রাখে।
যদিও জাগুয়ার তার জীবদ্দশায় প্রায় ৫৪,০০০ এক্সকে বিক্রি করেছিল, গত বছর মাত্র ৪,০০০ বাড়ি খুঁজে পেয়েছিল-মূলত কারণ এটি থেকে দ্রুত এফ-টাইপ বিক্রি করে চলেছে। নতুন অটোমোবাইল এটি এবং এফ-টাইপের মধ্যে দিবালোক রাখতে £ 100,000 থেকে শুরু হবে।
সুপারচার্জড ভি 6 এবং ভি 8 পেট্রোল ইঞ্জিনগুলির পছন্দ থাকতে পারে, প্লাস, প্রথমবারের মতো একটি ছয় সিলিন্ডার ডিজেল, যখন প্ল্যাটফর্মটি এফ-টাইপের অ্যালুমিনিয়াম আর্কিটেকচারের একটি প্রসারিত সংস্করণ বলে মনে করা হয়। বেশ কয়েক বছর ধরে নতুন জিটি দেখার আশা করবেন না, যদিও জাগ তার ইতিহাসের সবচেয়ে ব্যস্ততম সময়কালে প্রবেশ করে।
এফ-টাইপ কুপে এবং এখন বিক্রয়ের জন্য রূপান্তরযোগ্য সহ, এর পরবর্তী নতুন অটোমোবাইলটি এক্সই ছোট সেলুন হবে-২০১৫ সালের মাঝামাঝি একটি অল-নতুন আইকিউ [আল] অ্যালুমিনিয়াম আর্কিটেকচারের সাথে। তারপরে, ২০১ 2016 সালের শুরুর দিকে, একই কাঠামো ব্যবহার করে এবং সি-এক্স 17 ধারণা দ্বারা পূর্বরূপযুক্ত একটি এসইউভি (নীচে) আসে।
এক্সই এর কুপ এবং এস্টেট সংস্করণগুলি 2016 সালে প্রত্যাশিত, একটি নতুন নতুন আইকিউ [আল] ভিত্তিক এক্সএফ সহ সেই বছরের শেষের দিকে অনুসরণ করে। এটি ইঙ্গিত করে যে আমরা এখানে একটি নতুন এক্সজে এবং অটোমোবাইল দেখানোর আগে কমপক্ষে 2017 পর্যন্ত অপেক্ষা করতে হবে।
নতুন বাচ্চা জাগুয়ার, এক্স সেলুন সম্পর্কে আরও অনেক কিছু পড়ুন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *