Uncategorized

“ভিডাব্লু হ’ল ব্র্যান্ড হ’ল অন্যরা পরাজিত করতে চায়, তবে এটি তাদের পক্ষে জীবনকে আরও সহজ করে তুলছে”

যখন এটি নতুন বিএমডাব্লু 128 টিআইয়ের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বী নির্বাচন করার সাথে সম্পর্কিত হয় (অটোমোবাইল এক্সপ্রেসের এই সপ্তাহের সমস্যাটিতে বৈশিষ্ট্যযুক্ত) , এটি ভক্সওয়াগেন গল্ফ জিটিআই হতে হয়েছিল। অবশ্যই, আরও দ্রুততর পাশাপাশি আরও অনেক মজাদার হট হ্যাচ রয়েছে, তবে এটি যখন অল-রাউন্ডের উজ্জ্বলতার সাথে সম্পর্কিত, এটি গল্ফ জিটিআই যা সর্বদা সবচেয়ে সেরা প্যাকেজ ছিল।
বিজ্ঞাপন – পোস্ট নীচে অবিরত

এটি বাকী পরিসীমা জুড়ে ঠিক একই। আপ থেকে! টুয়ারেগের কাছে, ভিডাব্লু সর্বদা স্ট্যান্ডার্ড-সেটার হয়ে থাকে, এটি অন্য ব্র্যান্ডগুলির জন্য লক্ষ্য করে। ব্যাজটি উচ্চাকাঙ্ক্ষী পাশাপাশি সাশ্রয়ী মূল্যের; এটি উচ্চ মানের পাশাপাশি প্রযুক্তি সম্পর্কে। আপনি কোনও ভিডাব্লু দিয়ে ভুল হতে পারবেন না।

নতুন ভক্সওয়াগেন গল্ফ জিটিআই 2020 পর্যালোচনা

বা আপনি পারেন? এটি এখন আগের মতো বিপদের অধীনে রয়েছে, আপনি যে জিনিসগুলিকে মঞ্জুর করার জন্য ব্যবহার করেছেন তা স্লাইড করতে দেয়।
যেমন মানের। আমরা সম্প্রতি জিটিআই থেকে শুরু করে আইডি .3 পর্যন্ত ভিডাব্লু পণ্যগুলির প্রচুর পরিমাণে বিকাশের সাথে অসন্তুষ্ট হয়েছি। উভয়ই অতীতের ডিজাইনের সাথে তুলনা করে ফিক্সারের উচ্চ মানের পাশাপাশি ফিটিংগুলির দিক থেকে এক ধাপ নিচে।
যে ব্যাপার? আপনি যেখানে দেখতে পাচ্ছেন সেখানে যদি ব্যয়গুলি কেটে ফেলা হয় তবে আপনি যে অঞ্চলগুলি পারবেন না তার জন্য সেই অবস্থাটি কী? এটি কিছুটা রেস্তোঁরায় থাকার মতো (তাদের মনে আছে?)।
যদি ডাইনিং রুমটি নোংরা হয় তবে আপনি কেবল রান্নাঘরের অঞ্চলটি কেমন হবে তা কল্পনা করতে পারেন – ইয়াক!।
আমি সত্যই আইডি .3 এ উত্তপ্ত হয়েছি – আক্ষরিক অর্থে। এটি উইন্ডোগুলি ডিফ্রোস্টিংয়ের পাশাপাশি আমার পিছনের দিকটি উষ্ণ করার ক্ষেত্রে সত্যই কার্যকর ছিল – যখন আমি নিয়ন্ত্রণগুলি আবিষ্কার করার জন্য ইনফিউরিটিং টাচস্ক্রিনটি নেভিগেট করেছিলাম! গাড়ি চালানোর পাশাপাশি দক্ষও এটি মজাদার ছিল। এটি দেখতে দুর্দান্ত দেখতে দেখতে ভিতরে প্রচুর জায়গা রয়েছে, পাশাপাশি আমি ‘প্লে’ পাশাপাশি প্যাডেলগুলিতে ‘বিরতি’ পছন্দ করেছি-একটি টেসলার মতো হাস্যরসের অনুভূতি দেখায়।
তবে গুণমান … দুঃখের বিষয়, অন্যরা (উদাহরণস্বরূপ হুন্ডাই পাশাপাশি কিয়া) এটি আরও ভাল করে। আমি অনুভব করছিলাম যে আইডি .3 এর তিনটি জিনিসের প্রয়োজন গেম চেঞ্জার ভিডাব্লু এর অর্থ এটি হ’ল: গুণমান বাড়ান, ট্রিপকে নরম করার পাশাপাশি ইনফোটেইনমেন্টকেও কিনুন। তাহলে আমি একটি পেতে চাই। ভিডাব্লু এখনও অন্য একজনকে মারতে চায়। তবে এটি এখন এটিকে আরও সহজ আদর্শ করে তুলছে।

আপনি কি স্টিভের সাথে একমত? আমাদের মন্তব্য বিভাগে আপনার মতামত বুঝতে দিন …

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *