অডি টিটি ক্লাবস্পোর্ট টার্বো কনসেপ্ট: নতুন ভিডিও প্রকাশিত

অস্ট্রিয়ায় ওয়ার্থারসি টিউনিং উদযাপনের জন্য স্কোদা সাম্প্রতিক ফ্যাবিয়া এস্টেট র‌্যালি বাহন প্রকাশের মাধ্যমে ছাড়িয়ে যাবে না, অডি টিটি ক্লাবস্পোর্টের সাথে একটি অতিরিক্তভাবে চলে গেছে। এই বুচ-চেহারার টিটি কুপ আইডিয়াটি একটি রাস্তাঘাট নকশার পূর্বরূপের পাশাপাশি একটি দ্বিগুণ-টার্বোচার্জড 2.5-লিটার ইঞ্জিন থেকে 592bhp পাম্প করে।
যদিও এটি কেবল একটি স্টাইলের পাশাপাশি ইঞ্জিনিয়ারিং রিসার্চ স্টাডি যা আপাতত, এটি অডির বাকী পরিসীমা ছাড়াও আরও গরম টিটিএসের ভবিষ্যতের দিকে নজর দেয় এমন কোনও প্রশ্নই আসে না। এটি কারণ, আগত অডি এসকিউ 7 এর মতো পূর্বে গুপ্তচরবৃত্তির মতো, এটি নতুন বৈদ্যুতিক টার্বোচার্জিং প্রযুক্তিটি ব্যবহার করে।
12

এটি অবশ্যই একটি মনোমুগ্ধকর রিয়ার উইংয়ের সাথে চেহারা পেয়েছে যা সরাসরি অডির জিটি 3 গাড়িগুলির একটি থেকে দেখা যায়। ব্লিস্টেড হুইলারচেস বিভিন্ন বডি স্লিটকে বায়ু গ্রহণের হিসাবে কাজ করতে সক্ষম করে, পার্শ্বগুলি বিশাল ব্রেক শীতল করে। ছিনতাই করা সামনের প্রান্তটি একটি ফাঁকানো সামনের গ্রিল, বর্গাকার গ্রহণের পাশাপাশি একটি দীর্ঘ সামনের স্প্লিটার পায়।
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত

এবং আন্ডার-দ্য ত্বকের জিনিসগুলি যতটা আক্রমণাত্মক চেহারা দেখায় তেমন বেঁচে থাকে। নতুন অডি আরএস 3 হিসাবে ঠিক একই 2.5-লিটার পাঁচ সিলিন্ডার ইঞ্জিনটি ব্যবহার করে, টিটি ক্লাবস্পোর্ট এটিকে কিছু উন্নত বৈদ্যুতিক টার্বো টেকের সাথে আরও একটি স্তরে নিয়ে যায়। একটি 48-ভোল্ট বৈদ্যুতিক সিস্টেম এক্সস্টাস্ট গ্যাসগুলি পৌঁছানোর আগে টুইন টার্বোগুলিকে স্পিন করতে শক্তি সরবরাহ করে। বিস্ময়কর শব্দ শুনতে শুনতে উপরের ইউটিউব লিঙ্কে ক্লিক করুন।
বুটে একটি লিথিয়াম-আয়ন ব্যাটারি ব্রেক পুনরুদ্ধার থেকে শক্তি সঞ্চয় করে, যা পরে একটি সংক্ষেপককে পাওয়ার জন্য ব্যবহার করা হয় যা টর্কের জায়গাগুলি নীচে ভরাট করে। এটি অবশ্যই অফ থেকে টেসলার মতো তাত্ক্ষণিক পাঞ্চকে নির্দেশ করতে হবে, পাশাপাশি 650nm টর্কটি 3.6 সেকেন্ডের মধ্যে 0-62mph এর দুর্দান্ত ঘোষণাগুলি নির্দেশ করে।
12

তবে এই শক্তিশালী প্রযুক্তিটি কেবল পাই-ইন-দ্য-স্কাই শো যানবাহনের বাজে কথা হিসাবে ঘোষণা করবেন না। অডির টেকিকাল চিফ ডাঃ উলরিচ হ্যাকেনবার্গ ঘোষণা করেছেন যে টিডিআই ডিজেল ইঞ্জিনগুলিতে বৈদ্যুতিন টার্বো সিস্টেমটি “উত্পাদন প্রস্তুতিটির কাছাকাছি”, পাশাপাশি টিএফএসআই পেট্রোলগুলিতে খুব বেশি দূরে নয়।
এটি একইভাবে ভবিষ্যতের অডি টিটি আরএস কী দেখতে পারে সেইসাথে প্রযুক্তি কী বৈশিষ্ট্যযুক্ত হতে পারে তার একটি স্ন্যাপশট সরবরাহ করে। আমরা একইভাবে ছাদবিহীন ধারণাগুলিতে আগে ক্লাবস্পোর্টের নামটি ব্যবহার করেছি, তবে এই স্তরের পারফরম্যান্সের সাথে কিছুই নেই।
2015 এর ওয়ার্থারসি সন্তুষ্টি 13 ই মে 2015 এ রয়েছে, পাশাপাশি আমরা এটি দেখতে পাব, ফ্যাবিয়া এস্টেট র‌্যালি যানবাহন পাশাপাশি সম্ভাব্যভাবে আরও অনেক কিছু সেখানে মাংসে প্রকাশিত হয়েছে।

অডি টিটি -র আমাদের সম্পূর্ণ মূল্যায়ন পরীক্ষা করতে এখানে ক্লিক করুন …

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *