নিউ এসস্যাঙ্গিয়ং কোরান্দো লে ভ্যালু যুক্ত করেছেন

সসঙ্গিয়ং তার কোরান্দো ক্রসওভার জাতকে একটি নতুন ‘লে’ বিশেষ সংস্করণের সাথে দীর্ঘায়িত করেছে। 17,995 ডলার থেকে শুরু করে, এটি বিট অতিরিক্ত ব্যয়ের জন্য বেশ কয়েকটি হাজার পাউন্ডের ডিভাইস যুক্ত করা হয়েছে, পাশাপাশি এই শরত্কালে প্রকাশিত হবে।
কোরান্দো লে প্রাক্তন স্পেসে বিকাশ করে পাশাপাশি 18 ইঞ্চি ডায়মন্ড কাট অ্যালো, একটি পিয়ানো ব্ল্যাক রেডিয়েটার গ্রিল, সাইডস্টেপস, একটি রিয়ার স্পয়লার পাশাপাশি কাচের সূচকগুলি অপসারণ করে, চারটি বহিরাগত রঙের বিকল্প সহ – সাদা, ধাতব কালো, নীল পাশাপাশি সবুজ।
বিজ্ঞাপন – পোস্ট নীচে অবিরত

To এখন পেতে সেরা এসইউভি
নতুন কেবিন বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে ব্লুটুথ, টমটম স্যাট-নাভের পাশাপাশি একটি রিয়ার-ভিউ ক্যামেরা সহ একটি সাত ইঞ্চি টাচস্ক্রিন, যখন রিয়ার অটো পার্কিং সেন্সর, গোপনীয়তা গ্লাস, জলবায়ু পরিচালনা করার পাশাপাশি উত্তপ্ত সামনের আসনগুলি একইভাবে নিক্ষেপ করা হয়।
কোরান্দো এলই কেবলমাত্র নতুন ইউরো 6 2.2-লিটার ডিজেল ইঞ্জিন দিয়ে দেওয়া হয়, যা 175bhp তৈরি করে, 53.3 এমপিজি ইন্টিগ্রেটেড পাশাপাশি সিও 2 এর 139g/কিমি নির্গত করে। ক্রেতারা £ 1000 ডলারে একটি ছয় গতির স্বয়ংক্রিয় গিয়ারবক্স নির্দিষ্ট করতে পারে, যখন প্রতিটি গাড়ি এবং ট্রাকে সসঙ্গিয়ংয়ের পাঁচ বছরের ওয়ারেন্টি অন্তর্ভুক্ত করে।
এখানে এসস্যাঙ্গিয়ং কোরান্দোর সম্পূর্ণ মূল্যায়ন পরীক্ষা করে দেখুন …

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *