নতুন ভক্সওয়াগেন টি-আরওসি ক্যাব্রোলেট: যুক্তরাজ্যের দাম এবং চশমা

নতুন ভক্সওয়াগেন টি-আরওসি ক্যাব্রোলেট এখন যুক্তরাজ্যে বিক্রি হচ্ছে, যার দাম £ 26,750-এবং ক্রমবর্ধমান কুলুঙ্গি-চালিত এসইউভিগুলির একটি বিশ্বে এটি হতে পারে, এটি হতে পারে জেনার শীর্ষ। এটি একটি ড্রপ-টপ কমপ্যাক্ট ক্রসওভার, যা টি-রক লাইন আপকে ভক্সওয়াগেন স্থিতিশীলের আরও বহুমুখী মডেল লাইনগুলির মধ্যে একটি করে তুলতে তৈরি করা হয়েছে।
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত

যুক্তরাজ্যের ক্রেতারা টি-আরওসি ক্যাব্রোলেট দুটি সংস্করণ থেকে চয়ন করতে পারেন। এন্ট্রি-লেভেল ডিজাইনের মডেলটি 17 ইঞ্চি অ্যালো চাকা, একটি আট ইঞ্চি ইনফোটেইনমেন্ট সিস্টেম, দ্বি-জোন জলবায়ু নিয়ন্ত্রণ, পার্ট-লেদার সিট গৃহসজ্জার সামগ্রী, অভিযোজিত ক্রুজ নিয়ন্ত্রণ এবং একটি ছয়-স্পিকার স্টেরিও সিস্টেম সহ স্ট্যান্ডার্ড হিসাবে আসে। বৃহত্তর, 18 ইঞ্চি অ্যালো চাকাগুলি al চ্ছিক অতিরিক্ত হিসাবে উপলব্ধ।
Now এখন বিক্রয়ের জন্য সেরা রূপান্তরযোগ্য গাড়ি
ফ্ল্যাগশিপ ভক্সওয়াগেন টি-আরসি ক্যাব্রোলেটটির দাম £ 31,920 থেকে এবং 19 ইঞ্চি অ্যালো হুইলস, একটি আক্রমণাত্মক বডি কিট, এলইডি হেডলাইটস, স্ট্যাটিক কর্নারিং ফাংশন সহ কুয়াশা প্রদীপ, বডি-আলিঙ্গন বালতি আসন, একটি স্পোর্টস স্টিয়ারিং হুইল এবং একটি আপ্রেটেড সাসপেনশন সহ আসে সিস্টেম, যা স্ট্যান্ডার্ড গাড়ির চেয়ে 20 মিমি কম।
ক্রেতারা একজোড়া পেট্রোল ইঞ্জিন থেকে চয়ন করতে পারেন। এন্ট্রি-লেভেল গাড়িগুলি একটি টার্বোচার্জড 1.0-লিটার থ্রি-সিলিন্ডার ইউনিট ব্যবহার করে, 113bhp এবং 200nm টর্ক বিকাশ করে, যখন আরও বেশি ব্যয়বহুল গাড়িগুলি একটি টার্বোচার্জড 1.5-লিটার চার সিলিন্ডার ইউনিট ব্যবহার করে, 148bhp এবং 250nm টর্ক উত্পাদন করে। উভয় ইঞ্জিন স্ট্যান্ডার্ড হিসাবে একটি ছয় গতির ম্যানুয়ালটিতে মিলিত হয়, যদিও আরও বেশি শক্তিশালী 1.5-লিটার ইউনিট একটি অতিরিক্ত £ 1,500 এর জন্য একটি সাত গতির দ্বৈত-ক্লাচ স্বয়ংক্রিয় দিয়ে নির্দিষ্ট করা যায়।
নতুন ভক্সওয়াগেন টি-আরওসি ক্যাব্রোলেট: ডিজাইন এবং প্ল্যাটফর্ম
টি-আরওসি ক্যাব্রোলেট এমন একটি গাড়ি যা পিছনে ফিরে তাকানোর জন্য কয়েকজন প্রত্যক্ষ পূর্বপুরুষের সাথে একটি গাড়ি, অসাধারণ পরিসীমা রোভার এভোক রূপান্তরযোগ্য টপলেস যাওয়ার একমাত্র সাম্প্রতিক কমপ্যাক্ট এসইউভি।
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *