Uncategorized

আলফা রোমিওর নতুন বিএমডাব্লু 5 সিরিজের প্রতিদ্বন্দ্বী এক্সপোজড

আলফা রোমিও বিএমডাব্লু 5 সিরিজের প্রতিদ্বন্দ্বিতা করার জন্য একটি নতুন এক্সিকিউটিভ সেলুনের পরিকল্পনা করছে, অটোমোবাইল প্রকাশ করতে পারে – পাশাপাশি আমাদের বিশেষ ছবিগুলি কীভাবে এটি দেখতে পারে তা দেখতে পাওয়া যায়।
নতুন ডিজাইনটি প্লাগ-ইন হাইব্রিডের পাশাপাশি কোম্পানির প্রথমবারের ছয় সিলিন্ডার ডিজেল সহ বিভিন্ন পাওয়ারট্রেনগুলি কাজ করবে। যেহেতু এটি সম্প্রতি সম্প্রতি চালু করা জিউলিয়া সেলুন হিসাবে ঠিক একই রিয়ার-হুইল-ড্রাইভ প্ল্যাটফর্মের উপর ভিত্তি করে তৈরি করা হবে, এটি অবশ্যই চার সিলিন্ডার ডিজেল পাশাপাশি পেট্রোল ইউনিট সহ ইঞ্জিনের পরিসীমা ভাগ করতে হবে।
বিজ্ঞাপন – পোস্ট নীচে অবিরত

Now বিক্রয়ের জন্য সেরা নির্বাহী যানবাহন এখন আদর্শ
ফিয়াট ক্রাইস্লারের চিফ ইনোভেশন পুলিশ হারাল্ড ওয়েস্টার অটোমোবাইল এক্সপ্রেসকে বলেছেন, “আমরা আমাদের বিনিয়োগকারীদের বিক্রি করা যায় এমন নতুন, তাজা বিশ্বব্যাপী পণ্যগুলির একটি ধ্রুবক প্রবাহ .ণী।” “এটি সেলুনের পাশাপাশি এসইউভিএসের মতো বিক্রয়যোগ্য পণ্যগুলির যথাযথ দ্রুত ক্রম হবে” ”
জিউলিয়া 148BHP বা 178BHP এর সাথে একটি 2.2-লিটার ডিজেল পাশাপাশি 197 বিএইচপি সহ একটি 2.0-লিটার পেট্রোল ব্যবহার করে-পাশাপাশি উভয়ই বৃহত্তর সেলুনে উপস্থিত হতে পারে। ওয়েস্টার আমাদের বলেছিলেন যে পেট্রোল ইঞ্জিনটিতে প্রচুর টিউনিং সম্ভাবনা রয়েছে, তাই এটি বৃহত্তর মডেলের পারফরম্যান্স বাড়ানোর জন্য একটি শক্তি উন্নতি করতে পারে।
আলফার টেক চিফ একইভাবে ইঙ্গিত দিয়েছিলেন যে জিউলিয়া কোয়াড্রিফোগলিওর 503 বিএইচপি টুইন-টার্বো ভি 6 ইঞ্জিনটি কোম্পানির প্রথমবারের ছয় সিলিন্ডার ডিজেলের সাথে একত্রিত হতে পারে। এই সংযোজনগুলি মার্সিডিজ ই-শ্রেণীর পাশাপাশি 5 সিরিজের পছন্দগুলির সাথে লড়াই করতে সহায়তা করবে।
4

জিউলিয়ার মতো, এটি সম্ভবত আট গতির স্বয়ংক্রিয় গিয়ারবক্সের পাশাপাশি একটি ছয় গতির ম্যানুয়াল পাওয়ার সম্ভাবনা রয়েছে, যদিও যুক্তরাজ্য-বাজারের সংস্করণটি কেবল অটোমোবাইল হবে। এটি প্রতিদ্বন্দ্বীদের অনুযায়ী মূল্য নির্ধারণ করা হবে, একটি এন্ট্রি-লেভেল ডিজেলের জন্য প্রায় 35,000 ডলার থেকে শুরু করে। 5 সিরিজের প্রতিদ্বন্দ্বী আগামী চার বছরে ব্র্যান্ডের পুনর্জন্মের অংশ হিসাবে আসন্ন স্টেলভিও এসইউভি মেনে চলবে বলে আশা করা হচ্ছে।
বিজ্ঞাপন – পোস্ট নীচে অবিরত

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *