Uncategorized

সীমিত সংস্করণ ম্যাসেরেটি লেভান্তে ভলকানো মুক্তি পেয়েছে

মাসেরতি নতুন লেভান্তে ভলকানো ঘোষণা করেছেন। এই বিশেষ সংস্করণ মডেলটি 150 ইউনিটের উত্পাদন রানের ক্ষেত্রে ইউরোপীয় এবং এশিয়ান বাজারগুলিতে সীমাবদ্ধ থাকবে। দামগুলি এই বছরের শেষের দিকে ডেলিভারি শুরু হবে বলে আশা করা যায় £ 85,425 থেকে শুরু হয়।
বিশেষ সংস্করণের মডেলটিতে একচেটিয়া “গ্রিগিও লাভা” ম্যাট গ্রে পেইন্ট-জব, এলইডি হেডলাইটস, লাল ছয়-পট ব্রেম্বো ব্রেক এবং নরম-ঘনিষ্ঠ দরজাগুলির একটি সেট রয়েছে। এছাড়াও ম্যাসেরাতীর “নেরিসিমো” প্যাক অন্তর্ভুক্ত রয়েছে, যা স্মোকড রিয়ার লাইট, একটি কালো ক্রোম গ্রিল, গ্লস ব্ল্যাক উইন্ডো চারপাশে, শরীরের রঙের দরজার হ্যান্ডলগুলি এবং গা dark ় এক্সস্টাস্ট টেলপাইপগুলি যুক্ত করে।
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত

2019 2019 এ কিনতে সেরা এসইউভি এবং 4x4s
ভিতরে, লেভান্তে ভলকানো উচ্চ-চকচকে কার্বন ফাইবার ট্রিম, কার্বন ফাইবার প্যাডেল শিফটারস, একটি বোয়ার্স এবং উইলকিন্স সাউন্ড সিস্টেম, স্বতন্ত্র “150” এর একটি “ব্যাজিং এবং একটি বরং কালো সেলাইয়ের সাথে একটি ড্যাশিং উত্তপ্ত এবং বায়ুচলাচল লাল চামড়ার অভ্যন্তর (বা তীর )।
লেভান্টের 3.0.০-লিটার টুইন-টার্বো ভি 6 পেট্রোল ইঞ্জিন উভয়ই উপলভ্য, উভয়ই চারটি চাকাতে আট গতির স্বয়ংক্রিয় গিয়ারবক্সের মাধ্যমে তাদের শক্তি খাওয়ানো উভয়ই 345bhp বা 424bhp সরবরাহ করে। ইতালীয় সংস্থা দাবি করেছে 0-62 এমপিএইচ যথাক্রমে 6.0 সেকেন্ড এবং 5.2 সেকেন্ডে প্রেরণ করা হয়েছে; শীর্ষ গতি 156mph এবং 164mph এ দাঁড়ায়।
ম্যাসেরেটি লেভান্তে ভলকানো এখন যুক্তরাজ্যে বিক্রি হচ্ছে। আরও শক্তিশালী 424bhp মডেলের দামগুলি 93,000 ডলার থেকে শুরু হয়।
এখন স্ট্যান্ডার্ড ম্যাসেরেটি লেভান্টের আমাদের পর্যালোচনাটি পড়ুন। আমাদের নীচের মন্তব্য বিভাগে আপনার চিন্তাভাবনাগুলি জানতে দিন …

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *