Uncategorized

দুটি নতুন পিউজিট 208 বিশেষ সংস্করণ উন্মুক্ত

পিউজিট 208 রেঞ্জের জন্য দুটি নতুন বিশেষ সংস্করণ প্রকাশ করেছে: সক্রিয় শৈলীর পাশাপাশি আপিল প্রিমিয়াম। নতুন ডিজাইনগুলি সেপ্টেম্বরের পরিবর্তনের জন্য 66 66-প্লেটে ঠিক সময়ে বিভিন্ন সময়ে যোগ দেয়, পাশাপাশি এখনই অর্ডার দেওয়ার জন্য দেওয়া হয়।
208 সক্রিয় শৈলীটি তিন বা পাঁচটি দরজা হিসাবে দেওয়া হয়, উভয় ক্ষেত্রেই বোনেটের নীচে 1.2-লিটার থ্রি-সিলিন্ডার পেট্রোল সহ। এটি সক্রিয় ট্রিমের পাশাপাশি 16 ইঞ্চি অ্যালো হুইলস, কুয়াশার লাইট, একটি নতুন গ্রিল ডিজাইন, গ্লস ব্ল্যাক ডোর মিররগুলির পাশাপাশি আয়নাগুলির জন্য নতুন অ্যাকসেন্টের পাশাপাশি কুয়াশার লাইটগুলিও পায়।
বিজ্ঞাপন – নিবন্ধ নীচে অবিরত

Now এখনই কিনতে সেরা সুপারমিনিস
আপনার রঙের পছন্দের উপর নির্ভর করে, আপনি একইভাবে সেই অ্যাকসেন্টগুলিতে রঙের স্পর্শ যুক্ত করতে একটি মেন্থল সাদা বা চুনের হলুদ বহির্মুখী রঙের প্যাক পেতে পারেন।
208 আপিল প্রিমিয়ামটি কেবল পাঁচ-দরজা, পাশাপাশি একইভাবে 1.2-লিটার পেট্রোল ইঞ্জিন ব্যবহার করে। এটি সাধারণ আপিল ট্রিম স্তরের উপর ভিত্তি করে তবে কালো 16 ইঞ্চি অ্যালো চাকা, স্যাট-নাভ, একটি বিপরীত ক্যামেরা পাশাপাশি একটি প্যানোরামিক কাচের ছাদ যুক্ত করে। এটি ধূসর বা সাদা রঙে পাওয়া যায়, ধাতব লাল, নীল পাশাপাশি সিলভার পছন্দ তালিকায়।
অ্যাক্টিভ স্টাইল ডিজাইনের দাম 13,985 ডলার থেকে, কিটটেড-আপ আপিল প্রিমিয়ামটি 16,215 ডলার থেকে শুরু হয়। উভয়ই পিউজিটের ‘জাস্ট অ্যাড ফুয়েল’ অফার দিয়ে দেওয়া হয়, যা বীমা, সার্ভিসিং, ভিইডি বা ব্রেকডাউন কভার সহ গাড়ি এবং ট্রাকের জন্য একক মাসিক ay ণ পরিশোধের পাশাপাশি এই পছন্দটি নির্বাচন করার অর্থ £ এর ডিলারশিপ থেকে অতিরিক্ত আমানত অবদানকে বোঝানো হবে 1,040।
এখন পিউজিট 208 সুপারমিনির আমাদের গভীরতর মূল্যায়ন পরীক্ষা করে দেখুন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *