Uncategorized

নতুন রেনাল্ট কোলিয়াস ফেসলিফ্ট: কস্টস প্রকাশিত হয়েছে

রেনাল্ট কোলিয়াস এসইউভির একটি সংশোধিত সংস্করণ চালু করেছে, যার দাম £ 28,195 থেকে। নতুন ডিজাইনের আপডেটগুলির মধ্যে পরিবর্তিত বহিরাগত স্টাইলিং, একটি আপগ্রেড ইনফোটেইনমেন্ট সিস্টেমের পাশাপাশি নতুন ডিজেল ইঞ্জিনগুলির একটি জুড়ি সহ একটি পুনর্নির্মাণের অভ্যন্তর অন্তর্ভুক্ত রয়েছে। খুব প্রথম বিতরণ এই নভেম্বরে শো আপ করার কারণে।
দুটি ট্রিম স্তর উপলব্ধ। বেস-মডেল কোলিয়াস খ্যাতিমান মধ্যে 18 ইঞ্চি অ্যালো চাকা, এলইডি হেডলাইটস, একটি সাত ইঞ্চি ইনফোটেইনমেন্ট সিস্টেম, সামনের পাশাপাশি রিয়ার অটো পার্কিং সেন্সর, একটি বিপরীত ক্যামেরা, স্বয়ংক্রিয় ডাবল জোন জলবায়ু নিয়ন্ত্রণ, ক্রুজ পরিচালনা পাশাপাশি একটি দ্বি- স্টেজ রিয়ার বেঞ্চ আসন পুনরায় সংযুক্ত করা। এটি একইভাবে উত্তপ্ত পাশাপাশি শীতল কাপধারীদের পাশাপাশি একটি অটো-ডিমিং রিয়ার ভিউ মিরর সরবরাহ করা হয়েছে।
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত

2019 2019 এ বিক্রয়ের জন্য সেরা এসইউভি
বিভিন্ন টপিং কোলিয়াস জিটি-লাইনের দাম £ 30,195 ডলার থেকে পাশাপাশি 19 ইঞ্চি অ্যালো হুইলস, একটি বৃহত্তর 8.7 ইঞ্চি প্রতিকৃতি ইনফোটেইনমেন্ট সিস্টেম, চামড়া গৃহসজ্জার সামগ্রী, বৈদ্যুতিকভাবে সামঞ্জস্যযোগ্য পাশাপাশি উত্তপ্ত সামনের আসনগুলির পাশাপাশি একটি চালিত টেলগেট যুক্ত করে। উভয় গাড়ির ইনফোটেইনমেন্ট সিস্টেম অ্যাপল কারপ্লেয়ের জন্য সমর্থন সরবরাহ করে, পাশাপাশি পুরো কেবিন জুড়ে বিভিন্ন নতুন সফট-টাচ উপকরণ ফাংশন সরবরাহ করে।
নতুন রেনাল্ট কোলিয়াসের স্টাইলিং আপডেটগুলি হ’ল ছোটখাটো: এখানে একটি নতুন ফ্রন্ট গ্রিল রয়েছে, ক্রোম ট্রিমের সাথে পুনরায় কাজ করা সাইড স্কার্ট রয়েছে, একটি আরও বেশি জনপ্রিয় ডিফিউজার সহ একটি সংশোধিত রিয়ার বাম্পার পাশাপাশি আরও বড় উচ্চ-স্তরের ব্রেক আলো সহ কিছুটা সংশোধিত রিয়ার স্পোলার রয়েছে। ক্রেতারা একইভাবে একটি নতুন দ্বি-টোন অ্যালো হুইল স্টাইলের পাশাপাশি তাজা “ভিনটেজ রেড” ধাতব পেইন্ট চয়ন করতে পারেন।
6

দুটি নতুন ডিজেল ইঞ্জিনের মধ্যে প্রথমটি হ’ল একটি টার্বোচার্জড 1.7-লিটার চার সিলিন্ডার সিস্টেম সহ 148bhp পাশাপাশি 340nm টর্ক। এটি এমন একটি সিস্টেম যা খুব প্রথম ছোট কাদজার দ্বারা ব্যবহৃত হয়েছিল; ঠিক এখানে এটি একটি সিভিটি ট্রান্সমিশনের সাথে মিলিত হয়েছে পাশাপাশি কেবল সামনের চাকা-ড্রাইভে দেওয়া হয়। রেনাল্ট ঘোষণা করে যে পাওয়ারট্রেনটি ১১.৮ সেকেন্ডের 0-62mph সময়, 118mph এর শীর্ষ গতি, 46.3 এমপিজি এর অর্থনৈতিক জলবায়ু পরিসংখ্যান পাশাপাশি সিও 2 এর 143g/কিমি নির্গমন স্কোর সরবরাহ করে।
রেনল্টের দ্বিতীয় নতুন পাওয়ারট্রেন হ’ল টার্বোচার্জড ২.০-লিটার চার সিলিন্ডার ডিজেল, ১৮7 বিএইচপি পাশাপাশি 380nm টর্ক সহ। এটি একইভাবে একটি সিভিটি অন্তর্ভুক্ত করে তবে, 1.7-লিটার ইউনিটের বিপরীতে, ফোর-হুইল-ড্রাইভ স্ট্যান্ডার্ড। যেমন, অর্থনৈতিক জলবায়ু পাশাপাশি নির্গমন পরিসংখ্যানগুলি যথাক্রমে 40.9mpg এবং সিও 2 এর 150 গ্রাম/কিমি/কিমি ক্ষেত্রে কিছুটা দরিদ্র। পারফরম্যান্স যদিও বৃহত্তর ইঞ্জিন 10.1 সেকেন্ডের 0-62mph সময় পাশাপাশি 123mph এর শীর্ষ গতি সরবরাহ করে।

রেনাল্ট কোলিয়াসের আমাদের বিস্তৃত মূল্যায়ন পরীক্ষা করতে ডানদিকে ক্লিক করুন …

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *