Uncategorized

টোবিয়াস মোয়ারস অ্যান্ডি পামারকে অ্যাস্টন মার্টিনের সিইও

হিসাবে প্রতিস্থাপন করেছেন অ্যাস্টন মার্টিন আনুষ্ঠানিকভাবে প্রকাশ করেছেন যে অ্যান্ডি পামারকে ব্রিটিশ ব্র্যান্ডের প্রধান নির্বাহী কর্মকর্তা হিসাবে প্রতিস্থাপন করা হয়েছে। প্রাক্তন মার্সিডিজ-এএমজি বস, টোবিয়াস মোয়ারস তাঁর উত্তরসূরি হিসাবে প্রকাশিত হয়েছেন।
মোয়ারস তার নতুন সেটিংটি 1 আগস্টে আলিঙ্গন করবেন, গাইডনে তার সদর দফতরে অ্যাস্টন মার্টিনকে যোগদান করবেন। এরই মধ্যে, ফার্মের ভাইস প্রেসিডেন্টের পাশাপাশি চিফ প্রযোজক অপারেশন অফিসার কিথ স্ট্যান্টন আরও দায়িত্ব গ্রহণ করবেন।

অ্যাস্টন মার্টিন 5 মে সেন্ট অ্যাথান কারখানাটি আবার খুলতে হবে

টোবিয়াস মোয়ারস, 54, ডেমলার এজি -তে সিনিয়র ফাংশনে 25 বছরেরও বেশি সময় ব্যয় করেছেন। অ্যাস্টন মার্টিনে এই পদক্ষেপের আগ পর্যন্ত তিনি প্রধান নির্বাহী পুলিশ সদস্য ছিলেন এবং মার্সিডিজ-এএমজির প্রধান প্রযুক্তিগত পুলিশ ছিলেন-এটি একটি সেটিং যা তিনি ২০১৩ সালের অক্টোবর থেকেই ছিলেন।
বিজ্ঞাপন – নিবন্ধ নীচে অবিরত

তার পরিচালনার অধীনে, মার্সিডিজ-এএমজি এটির প্রস্তাবিত ডিজাইনের সংখ্যার পাশাপাশি চতুর্থাংশ বিক্রয় দ্বিগুণ করেছে। তিনি একইভাবে জার্মান ব্যবসায়ের পাশাপাশি অ্যাস্টন মার্টিনের মধ্যে একটি নতুন প্রযুক্তিগত অংশীদারিত্বের তদারকি করেছিলেন, যা দেখতে পাবে যে পরবর্তী ব্যবসাটি পূর্বের ইঞ্জিনগুলি, ড্রাইভট্রেনগুলির পাশাপাশি বৈদ্যুতিক উপাদানগুলিকে আলিঙ্গন করবে।
অ্যাস্টন মার্টিনের নির্বাহী চেয়ারম্যান লরেন্স স্ট্রল বলেছেন: “আমি টোবিয়াসকে অ্যাস্টন মার্টিন লেগোন্ডায় স্বাগত জানাতে পেরে আনন্দিত। তিনি ডেমলার এজি -তে তাঁর বহু বছর ধরে শক্তিশালী ট্র্যাক রেকর্ড সহ একজন ব্যতিক্রমী দক্ষ স্বয়ংচালিত বিশেষজ্ঞ পাশাপাশি একজন প্রমাণিত ব্যবসায়ী নেতা, যার সাথে আমাদের দীর্ঘকালীন পাশাপাশি সফল প্রযুক্তিগত পাশাপাশি শিল্প অংশীদারিত্ব রয়েছে, যা আমরা অব্যাহত রাখার অপেক্ষায় রয়েছি ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *