Uncategorized

সাইক্লিস্টদের জন্য নতুন স্কোদা কারোক ভেলো কনসেপ্ট অটোমোবাইলের নিজস্ব ওয়াশিং ডিভাইস রয়েছে

স্কোদা তার মাঝারি আকারের এসইউভির একটি ধারণা সংস্করণ তৈরি করেছে, যার নাম কারোক ভেলো। সাইক্লিস্টদের চাহিদা মেটাতে বিকাশিত, এটিতে একটি বিল্ট-ইন ওয়াশিং মেশিন, একটি চাপ ওয়াশার এবং একটি ফ্রিজ সহ একাধিক অতিরিক্ত প্রযুক্তি রয়েছে যা চেক ফার্ম দাবি করেছে যে রাইডারদের প্রাক-এবং রাইড-পরবর্তী অভিজ্ঞতা উন্নত করবে।
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত

কারোক ভেলোর নকশার নেতৃত্বে ছিল 1,500 সাইক্লিস্টদের জরিপ দ্বারা, যাদের সাইক্লিংয়ের ডাউনসাইডগুলি তালিকাভুক্ত করতে বলা হয়েছিল। উত্তরদাতাদের জন্য দুটি বড় হতাশাগুলি একটি জঞ্জাল সাইকেল দিয়ে স্যাঁতসেঁতে সাইক্লিং গিয়ারে তাদের অটোমোবাইলটিতে ফিরে আসছিল। সমস্যার প্রতিকারের জন্য, স্কোদা একটি সংহত ওয়াশিং ডিভাইস এবং ভেলো ধারণার জন্য চাপ ওয়াশার লাগিয়েছিল।
• বিক্রয়ের জন্য সেরা ছোট এসইউভি এবং ক্রসওভারগুলি
স্কোদা করোক ভেলোতে দুটি ধরণের চক্র স্টোরেজ সিস্টেমও লাগিয়েছে; দুটি বাইকের জন্য স্থান সহ একটি প্রচলিত ছাদ-মাউন্ট করা চক্র-র্যাক এবং একটির জন্য স্থান সহ একটি বুট-মাউন্ট করা চক্র-র্যাক। স্কোদা আরও দাবি করেছে যে, যদিও করোকের রিয়ার বেঞ্চ আসনে অভ্যন্তরীণ র্যাকটি ছড়িয়ে পড়ে, তবুও ব্যবহারিকতাটি ভেলোতে এখনও চারজন প্রাপ্তবয়স্কদের জন্য স্থান সরবরাহ করে তা প্রভাবিত হয়নি।
জরিপের উত্তরদাতাদের জন্য আরেকটি বাগবার বাইক যান্ত্রিক সমস্যাগুলি পরিচালনা করছিল, বিশেষত রাতে। এই স্কোদাটিকে সম্বোধন করার জন্য একটি সম্পূর্ণ সরঞ্জাম কিটের জন্য এলইডি লাইট এবং স্পেসের স্যুট সহ কারোক ভেলো লাগানো হয়েছে। অন্যান্য সংযোজনগুলির মধ্যে রয়েছে, একটি অন্তর্নির্মিত ওয়াইফাই হটস্পট এবং একটি চৌম্বকীয় ড্রোন ল্যান্ডিং প্যাড, ফলো মি ড্রোন দিয়ে সম্পূর্ণ।
স্কোদা করোক ভেলোকে প্রযোজনায় রাখবে না, তবে এটি পুরো গ্রীষ্ম জুড়ে সাইক্লিস্টদের জন্য এটি দৌড় এবং প্রতিযোগিতার আগে সহায়তা করার জন্য অর্থায়ন করবে। চেক ব্র্যান্ডটি সম্প্রতি এটির ড্রাইভারের সিট ইনিশিয়েটিভ সাইক্লিং একাডেমি চালু করেছে, উচ্চাকাঙ্ক্ষী মহিলা বাইক চালকদের সোনার মেডেল-বিজয়ী প্যারালিম্পিয়ান সাইক্লিস্ট ডেম সারাহ স্টোরির অধীনে প্রশিক্ষণের সুযোগ দিয়েছে।
নতুন স্কোদা কারোক ভেলো ধারণাটি সম্পর্কে আপনার কী ধারণা? নিচের মন্তব্য অংশে আমাদেরকে জানান…

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *