Uncategorized

ভক্সহাল ওপেল মঞ্জা ফ্র্যাঙ্কফুর্ট মোটর শোয়ের আগে

ভক্সহাল ওপেল মঞ্জা আইডিয়া – একটি গুলউইং কুপ যা ব্র্যান্ডের স্টাইলের পাশাপাশি উদ্ভাবনের ভবিষ্যতের পূর্বরূপ – 2013 ফ্র্যাঙ্কফুর্ট মোটর শোয়ের আগের দিন প্রকাশিত হয়েছে তার দরজা খোলার আগের দিন প্রকাশিত হয়েছে । আইডিয়া গাড়িগুলির প্রধান ফ্র্যাঙ্ক লিওপল্ড, ফোন মঞ্জাকে একটি “স্পোর্টসব্রেক” বলে পাশাপাশি 2020 সালের মধ্যে প্রযুক্তিগতভাবে কী সম্ভব তার দৃষ্টিভঙ্গি বলে।
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত

লিওপল্ড বলেছিলেন, “আমি বিশ্বাস করব যে পরবর্তী ইনসিগনিয়া এই গাড়িটি থেকে এই গাড়ি থেকে প্রচুর চিকিত্সা পাবে, তবে এইভাবে নয়, তবে ডিজাইনাররা এটি উল্লেখ করবেন,” লিওপল্ড বলেছিলেন। “আমরা এই ধরণের যানবাহনটি বেছে নিয়েছি – বিশেষত কোনও কুপ বা এস্টেট নয়, তবে দুজনের মিশ্রণ – যাতে লোকেরা এটিকে সরাসরি বর্তমান পরিসরের কোনও কিছুর সাথে সংযুক্ত করে না। এটি নতুন কিছু শুরু। ”
মোনজার নামটি ইউকেতে ওপেল-ব্যাজড কুপে আগে ব্যবহার করা হয়েছিল, যা পরে ভক্সহল রয়্যাল হিসাবে শেষ হয়েছিল। পাশাপাশি মূল মনজা যেমন ভবিষ্যত ডিজিটাল ড্যাশ দিয়ে দেওয়া হয়েছিল ঠিক তেমনি ভক্সহল আবার ওপেল মনজা 2013 ধারণার সাথে সীমাটি চাপ দিচ্ছেন। এটিতে এলইডি প্রজেকশন প্রযুক্তি রয়েছে, যা পুরো ড্যাশকে একটি বড় স্ক্রিন হিসাবে ব্যবহার করতে চৌফেরদের সক্ষম করে। এটি গত বছর রানির গোল্ডেন জুবিলি চলাকালীন বাকিংহাম প্যালেসে কাজের গ্রাফিক্সে ব্যবহৃত ঠিক একই ধরণের সেট আপ, পাশাপাশি একটি সহজ স্পিডোমিটার বা স্যাট-নাভ মানচিত্র থেকে আলংকারিক দিকগুলির পাশাপাশি ইনফোটেইনমেন্টে স্ক্রিন বিভিন্ন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *