Uncategorized

ভলভো এস 90 নতুন এন্ট্রি-লেভেল পেট্রোল ইঞ্জিন পেয়েছে

ভলভো তার এস 90 সেলুনের লাইন-আপের পাশাপাশি ভি 90 এস্টেটের লাইন আপের জন্য একটি নতুন এন্ট্রি-লেভেল টি 4 পেট্রোল ইঞ্জিন চালু করেছে, পাশাপাশি £ 35,055 থেকে শুরু হয়েছে £ যথাক্রমে 37,055।
এখনই অর্ডার করার জন্য উপলভ্য, নতুন 2.0-লিটার টার্বোচার্জড ফোর-সিলিন্ডার পেট্রোল ইঞ্জিন 187bhp তৈরি করে পাশাপাশি স্ট্যান্ডার্ড হিসাবে আট গতির স্বয়ংক্রিয় গিয়ারবক্সে মেটানো হয়। ভলভো জানিয়েছে যে ইঞ্জিনটি এস 90 -তে 42.2 এমপিজি এর জ্বালানী অর্থনৈতিক জলবায়ু পাশাপাশি বৃহত্তর ভি 90 এ 40.9 এমপিজি ফিরিয়ে দেওয়া উচিত।
বিজ্ঞাপন – নিবন্ধ নীচে অবিরত

• সেরা এক্সিকিউটিভ গাড়ি
নতুন ইঞ্জিনটি হ’ল একমাত্র খাঁটি পেট্রোল ইঞ্জিন যা বেসিক এস 90 পাশাপাশি ভি 90 রেঞ্জ জুড়ে দেওয়া হয়, এটি এটি বিদ্যমান ডি 4 পাশাপাশি ডি 5 2.0-লিটার ডিজেল পাশাপাশি পেট্রোল-বৈদ্যুতিক হাইব্রিড টি 8 এর বিকল্প হিসাবে তৈরি করে। পূর্বে বিভিন্ন ধরণের খাঁটি পেট্রোল ইঞ্জিনটি ছিল শক্ত ভি 90 ক্রস কান্ট্রিটিতে 316bhp 2.0-LITE T6।
6
আমাদের বিজ্ঞাপন সম্পর্কে এই বিজ্ঞাপনটি সম্পর্কে

সেলুনের স্ট্যান্ডার্ড ডিভাইসগুলির পাশাপাশি এস্টেট ডিজাইনের মধ্যে বিল্ট-ইন স্যাটেলাইট নেভিগেশন, স্বয়ংক্রিয় জরুরী ব্রেকিং পাশাপাশি আধা-স্বায়ত্তশাসিত ড্রাইভিং প্রযুক্তি সহ একটি নয় ইঞ্চি টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম অন্তর্ভুক্ত রয়েছে। চামড়া গৃহসজ্জার সামগ্রী, দ্বৈত-অঞ্চল জলবায়ু পরিচালনা করার পাশাপাশি অ্যালো চাকাগুলি একইভাবে অন্তর্ভুক্ত করা হয়।
এস 90 এর পাশাপাশি ভি 90 টি 4 এর বিকল্পগুলির মধ্যে আরও বড় 21 ইঞ্চি চাকা, সামনের পাশাপাশি রিয়ার গাড়ি পার্কিং 360-ডিগ্রি চারপাশের দৃশ্যের পাশাপাশি একটি হেড-আপ ডিসপ্লে অন্তর্ভুক্ত রয়েছে। অ্যাপল কারপ্লে পাশাপাশি অ্যান্ড্রয়েড অটো এর সাথে স্মার্টফোন সংহতকরণ একটি 400 ডলার অতিরিক্ত, অন্যদিকে প্রিমিয়াম বোয়ার্স পাশাপাশি উইলকিন্স নয়েজ সিস্টেমটি একটি 3,000 ডলার বিকল্প।
আপনি কি ভলভো এস 90 এর পাশাপাশি ভি 90 তে নতুন ইঞ্জিন দ্বারা প্রলুব্ধ হন? আপনি নীচে কি বিশ্বাস করুন আমাদের বলুন!

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *