Uncategorized

বিএমডাব্লু 4 সিরিজ কনভার্টেবল এলএ শোতে প্রকাশিত হয়েছে

এলএ মোটর শোতে নতুন বিএমডাব্লু 4 সিরিজের রূপান্তরযোগ্য কাপড়টি আবার টানা হয়েছে। এটি 8 মার্চ যুক্তরাজ্যে বিক্রি হয় এবং নতুন 4 সিরিজের কুপের মতো, ড্রপ-টপ আগের 3 সিরিজ-ব্যাজড মডেলটিকে প্রতিস্থাপন করে।
• বিএমডাব্লু 4 সিরিজ পর্যালোচনা
নতুন অটোমোবাইলটি বহির্গামী রূপান্তরযোগ্যগুলির চেয়ে বড়, তবে একটি থ্রি-পিস ভাঁজ স্টিল হার্ডটপ ধরে রাখে, যা বুটে বৈদ্যুতিনভাবে ঘুরে বেড়াতে 20 সেকেন্ড সময় নেয়। অটোমোবাইল ড্রাইভিং করার সময় শীর্ষটি বাদ দেওয়া যেতে পারে তবে কেবল 11mph পর্যন্ত গতিতে।
বিজ্ঞাপন – পোস্ট নীচে অবিরত

আমাদের মোটর ভিডিওর প্রধান, ম্যাট ওয়াটসন, টোকিও মোটর শোতে অটোমোবাইলটি ঘনিষ্ঠভাবে দেখেছিলেন, যেখানে অটোমোবাইলটিও প্রদর্শিত ছিল।
যদিও পুরানো গাড়ির ছাদের সাথে ধারণার অনুরূপ, শীর্ষটি একটি সম্পূর্ণ নতুন ডিজাইন, উন্নত সাউন্ড প্রুফিং এবং আরও ভাল বায়ুবিদ্যার দক্ষতা সহ ছাদটি দিয়ে দুটি ডেসিবেল দ্বারা বাতাসের আওয়াজ কাটাতে সহায়তা করে।
শীর্ষে, বিএমডাব্লু দাবি করেছে যে al চ্ছিক পুনরায় নকশাকৃত এয়ার ব্লকার ব্যবহার করা অনেক সহজ এবং বুফেটিং হ্রাস করতে আরও অনেক কার্যকর, যখন উভয় সামনের আসনের জন্য al চ্ছিক ঘাড় উষ্ণতর প্রথমবারের জন্য উপলব্ধ।
বিএমডাব্লু বুট স্পেস উন্নত করতে কাজ করেছে। সমস্ত মডেল একটি নতুন লোডিং সহায়তা বৈশিষ্ট্য নিয়ে আসে যা বুট স্পেসে ভাঁজ করা ছাদটিকে উপরে বা নীচে পদক্ষেপ নিতে পারে যাতে আপনাকে ছাদযুক্ত স্টোয়েড দিয়ে 220 লিটার সর্বাধিক উপলভ্য করতে দেয়। ছাদ আপ সহ, একটি 370-লিটার বুট রয়েছে-এর পূর্বসূরীর চেয়ে 20 লিটার অনেক বেশি।
তিনটি ইঞ্জিন লঞ্চে উপলভ্য হবে – দুটি পেট্রোল এবং একটি ডিজেল – 4 সিরিজের কুপ থেকে ধার করা। এন্ট্রি লেভেল মডেলটি 420 ডি একটি 181bhp 2.0-লিটার ডিজেল দ্বারা চালিত, যখন পেট্রোলগুলি 242bhp 2.0-লিটার সহ 428i হয় এবং একটি শীর্ষ-স্পেক 435i হয় যা 302bhp 3.0-লিটার টার্বোচার্জড স্ট্রেট-সিক্স ব্যবহার করে।
একটি ছয় গতির ম্যানুয়ালটি স্ট্যান্ডার্ড হবে, যদিও প্রচুর ক্রেতারা স্টিয়ারিং-হুইল-মাউন্টড প্যাডেলগুলির সাথে আট গতির স্পোর্টস স্বয়ংক্রিয় নির্বাচন করবেন বলে আশা করা হচ্ছে। ইঞ্জিন পছন্দ নির্বিশেষে অটোমোবাইল ছয় গতির ম্যানুয়ালটির চেয়ে ভাল দাবি করা জ্বালানী দক্ষতা ব্যবহার করে।
4 টি সিরিজটি গাড়ি চালানোর জন্য তীক্ষ্ণ কিনা তা নিশ্চিত করার জন্য, বিএমডাব্লু দাবি করেছে যে নতুন মডেলটি কোপের মতো আগের তুলনায় 20 কেজি হালকা 40 শতাংশ কঠোর, প্রচলিত কিটটি মোটামুটি উদার হবে এবং এতে জেনন হেডলাইটগুলি অন্তর্ভুক্ত রয়েছে (সম্পূর্ণ এলইডি লাইট সহ উপলব্ধ একটি সম্পূর্ণ এলইডি লাইট সহ উপলব্ধ বিকল্প), সমস্ত মডেলগুলিতে উত্তপ্ত বৈদ্যুতিন সামনের আসন এবং সামনের এবং পিছনের যানবাহন পার্কিং সেন্সর।

সমস্ত মডেলগুলিতে বিএমডাব্লু এর দক্ষ ডায়নামিক্স জ্বালানী সংরক্ষণের বৈশিষ্ট্যগুলি অন্তর্ভুক্ত রয়েছে, যার মধ্যে রয়েছে ইকো প্রো মোড, কম রোলিং রেজিস্ট্যান্স টায়ার এবং এয়ার পর্দা এবং বায়ু শ্বাসকষ্ট সহ বায়ুসংস্থানীয় কর্মক্ষমতা উন্নত করতে। 420 ডি এসই – 4,075 ডলার 4 সিরিজের কুপের চেয়ে অনেক বেশি দামের জন্য দামগুলি 35,650 ডলার থেকে শুরু হবে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *