রেঞ্জ-টপিং ভক্সওয়াগেন আমারোক ব্ল্যাক সংস্করণ প্রবর্তিত

ভক্সওয়াগেন আমারোক পিক-আপ ট্রাকের জন্য একটি নতুন কালো সংস্করণ ট্রিম স্তর চালু করেছে। ব্যয়গুলি সর্বনিম্ন শক্তিশালী এন্ট্রি-লেভেল মডেলের জন্য £ 35,790 (ভ্যাট বাদে) থেকে শুরু হয়, ফ্ল্যাগশিপ আমারোক অ্যাভেন্টুরার জন্য £ 41,950 (ভ্যাট বাদে) এ উঠে যায়।
আমারোক ব্ল্যাক এডিশনের জন্য স্টাইলিং সংশোধনীগুলির মধ্যে রয়েছে বিশেষ 20 ইঞ্চি অ্যালো হুইলগুলির একটি সেট, একটি নতুন রিয়ার বাম্পার, নতুন সাইড-স্টেপস পাশাপাশি একটি পুনর্নির্মাণ রেডিয়েটার গ্রিল-সমস্তই ব্ল্যাক পেইন্টে সম্পূর্ণ। ভক্সওয়াগেন একইভাবে আমারোকের টন বিছানায় একটি কালো স্টাইলিং বার পাশাপাশি বিভিন্ন সংশোধিত আন্ডারবডি সিকিউরিটি প্যানেলগুলিতে লাগিয়েছে।
বিজ্ঞাপন – পোস্ট নীচে অবিরত

Now এখন বিক্রয়ের জন্য সেরা পিক-আপ ট্রাক
ভিতরে, এখানে একটি নতুন কালো শিরোনাম, ন্যাপা চামড়া গৃহসজ্জার সামগ্রী, বৈদ্যুতিকভাবে সামঞ্জস্যযোগ্য সামনের আসন, একটি চামড়া-ছাঁটা মাল্টিফংশন স্টিয়ারিং হুইল, স্যাট-নাভের সাথে একটি 6.5 ইঞ্চি ইনফোটেইনমেন্ট সিস্টেম পাশাপাশি একটি আলংকারিক গ্লস ব্ল্যাক ইনসার্ট পিক-আপের ড্যাশবোর্ডে মাউন্ট করা হয়েছে ।
আমারোক ব্ল্যাক সংস্করণে একইভাবে ফ্রন্টের পাশাপাশি রিয়ার অটো পার্কিং সেন্সর, ভক্সওয়াগেনের ট্রেইলার স্থিতিশীলতা সিস্টেমের পাশাপাশি একটি স্বয়ংক্রিয় পোস্ট-সংগ্রহ ব্রেকিং সিস্টেম সহ অতিরিক্ত সুরক্ষা সরঞ্জামগুলির একটি হোল্ড রয়েছে। ব্ল্যাক সংস্করণে একইভাবে পাওয়ার-ভাঁজ উইং মিররগুলি, স্বয়ংক্রিয় উইন্ডস্ক্রিন ওয়াইপারগুলির পাশাপাশি কর্নারিং ফাংশন সহ এক জোড়া নতুন কুয়াশা প্রদীপ রয়েছে।
কমন আমারোকের মতো, ব্ল্যাক সংস্করণটি টার্বোচার্জড 3.0-লিটার ভি 6 ডিজেল দিয়ে দেওয়া হয়, টিউনটির দুটি নির্দিষ্ট নির্দিষ্ট করে দেওয়া হয়। এন্ট্রি-লেভেল ডিজাইনটি 201BHP পাশাপাশি 500nm টর্ক তৈরি করে, যখন আরও অনেক শক্তিশালী সংস্করণ 254BHP পাশাপাশি 580nm টর্ক সরবরাহ করে। উভয় ইঞ্জিন আট গতির স্বয়ংক্রিয় গিয়ারবক্সের মাধ্যমে চারটি চাকাগুলিতে তাদের শক্তি প্রেরণ করে।
আপনি নতুন ভক্সওয়াগেন আমারোক ব্ল্যাক সংস্করণটি কী তৈরি করেন? আমাদের নীচের মন্তব্য বিভাগে বুঝতে দিন …

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *