Uncategorized

অফিসার কাটগুলি ‘ওয়াকি রেস’ এর মতো রাস্তা ছেড়ে গেছে বলে জানিয়েছে যে পুলিশ প্রধান

একজন প্রবীণ পুলিশ ব্যক্তিত্ব যুক্তরাজ্যের রাস্তাগুলি “অদ্ভুত দৌড়ের মতো” রেখে যাওয়ার কারণে রাস্তা ট্র্যাফিক অফিসারদের সংখ্যার কাটকে বর্ণনা করেছেন।
পুলিশ ফেডারেশনের চেয়ারম্যান জন এপ্টার বলেছেন, চৌফিউররা এখন তাদের পছন্দ মতো বিপজ্জনকভাবে গাড়ি চালাতে সম্পূর্ণ নির্দ্বিধায় বোধ করছেন, একটি চিহ্নিত পুলিশ গাড়ি দ্বারা চিহ্নিত এবং টেনে নিয়ে যাওয়ার বিষয়ে চিন্তা না করেই।
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত

The পুলিশ কর্তৃক উদ্ধারকৃত সমস্ত চুরি হওয়া গাড়ির অর্ধেকেরও কম
মঙ্গলবার ন্যাশনাল রোডস পুলিশিং সম্মেলনে বক্তব্য রেখে এপ্রটার বলেছিলেন: “আপনি গাড়িচালকরা নিয়মিতভাবে অসামাজিক, ক্ষতিকারক এবং আক্রমণাত্মক উপায়ে গাড়ি চালাচ্ছেন।
“তারা কেবল ধরা পড়ছে না এবং এটি কেবল আরও খারাপ হতে চলেছে। তারা যত্ন ছাড়াই গাড়ি চালাচ্ছে। আপনি এখন কয়েকশ মাইল গাড়ি চালাতে পারেন এবং আপনি একটি হাইওয়ে এজেন্সি ট্র্যাফিক অফিসার বা একটি স্পিড ক্যামেরা দেখতে পাবেন।
“তবে খুব কমই আপনি চিহ্নিত পুলিশ গাড়িগুলি মোটরওয়েজে লোকদের আচরণকে সংযত করে টহল দিচ্ছেন। রোড পুলিশিংকে ভাল কিছু হিসাবে দেখা হয়। এটি অপরিহার্য হিসাবে দেখা হয় না। ”
সর্বাধিক সাম্প্রতিক হোম অফিসের পরিসংখ্যান অনুসারে, নিবেদিত সড়ক ট্র্যাফিক অফিসারদের সংখ্যা ২০১ 2016 সালে ৫,২377 থেকে ১১ শতাংশ কমেছে ২০১ 2018 সালে 4,658 এ দাঁড়িয়েছে।
এপ্টার খারাপ ড্রাইভিংয়ের ভিজ্যুয়াল প্রতিরোধক তৈরির জন্য ডেডিকেটেড রোড ট্র্যাফিক অফিসারদের কেনার জন্য আরও জোরদার করার আহ্বান জানিয়েছিলেন, যুক্তি দিয়েছিলেন যে ড্যাশক্যাম ফুটেজ পুলিশ টহলগুলির জন্য উপযুক্ত প্রতিস্থাপন নয়।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *