Uncategorized

নিসান স্পেনে গল্ফ প্রতিদ্বন্দ্বী তৈরির জন্য

নিসান প্রকাশ করেছে যে এটি স্পেনের বার্সেলোনায় তার উদ্ভিদে ভক্সওয়াগেন গল্ফের কাছে তার নতুন সি-সেগমেন্ট প্রতিদ্বন্দ্বী তৈরি করবে।
নতুন গাড়িটি, যা জুলাই ২০১৪ সালে প্রারম্ভিক উত্পাদনের কারণে, নিসানের সুন্দরল্যান্ড কারখানায় বিকাশ করা হয়েছিল। যাইহোক, নিসান তার পরিবর্তে 2015 থেকে একটি নতুন ইনফিনিটি ছোট অটোমোবাইল তৈরি করতে সুন্দরল্যান্ড সুবিধায় 250 মিলিয়ন ডলার বিনিয়োগ করেছে।
বিজ্ঞাপন – পোস্ট নীচে অবিরত

বার্সেলোনা কারখানাটি বর্তমানে প্রচলিত এবং ENV200 বৈদ্যুতিক চালিত ফর্মগুলিতে এনভি 200 এর মতো বাণিজ্যিক অটোমোবাইল তৈরি করে এবং পাথফাইন্ডার এসইউভি এবং নাভারা পিক-আপ মডেলগুলি তৈরি করে।
নতুন যাত্রীবাহী অটোমোবাইল বার্সেলোনা কারখানায় সামগ্রিক উত্পাদন 200,000 এরও বেশি যানবাহনে নিয়ে গিয়ে উদ্ভিদে বার্ষিক ক্ষমতার 80,000 অতিরিক্ত ইউনিট যুক্ত করবে। এটি ১১০ মিলিয়ন ডলার বিনিয়োগের প্রতিনিধিত্ব করে এবং নিসান ঘোষণা করে যে ১,০০০ প্রত্যক্ষ এবং ৩,০০০ অপ্রত্যক্ষ কাজ তৈরি করা হবে।
পাশাপাশি এর নতুন গল্ফ প্রতিদ্বন্দ্বী, নিসান নাভারা তৈরির জন্য অতিরিক্ত বার্ষিক ক্ষমতার 24,000 ইউনিট যুক্ত করবে, যা অতিরিক্ত 14 মিলিয়ন ডলার বিনিয়োগের প্রতিনিধিত্ব করে। প্ল্যান্টটি নিসান লিফ এবং এনভি 200 এর জন্য গিয়ারবক্স তৈরির জন্যও দায়বদ্ধ থাকবে, যা অতিরিক্ত 6 মিলিয়ন ডলার বিনিয়োগের প্রতিনিধিত্ব করে।
নতুন যাত্রীবাহী অটোমোবাইল এবং বৈদ্যুতিন গিয়ারবক্স উত্পাদন শুরু হওয়ার জন্য বার্সেলোনা প্ল্যান্টের উত্পাদন লাইনগুলি প্রস্তুতিতে সংস্কার ও আধুনিকীকরণের জন্য ১৩০ মিলিয়ন ডলার সামগ্রিক বিনিয়োগ ব্যবহার করা হবে।
যাইহোক, নিসান যখন প্রকাশ করেছেন যে এটির নতুন গল্ফ এবং ফোর্ড ফোকাস প্রতিদ্বন্দ্বী নির্মিত হবে, এটি নতুন গাড়ির নামটি নিশ্চিত করে খুব কম বন্ধ করে দিয়েছে। নিসানের পণ্য পরিকল্পনার নির্বাহী ভাইস প্রেসিডেন্ট অ্যান্ডি পামার অটোমোবাইল এক্সপ্রেসকে বলেছেন: “আমাদের পরিসরে একটি ব্যবধান রয়েছে এবং নতুন অটোমোবাইলের ধারণাটি আমাদের ক্লায়েন্টদের ব্র্যান্ডের মধ্যে রাখা।
“এটি ক্রেতাদের একটি জুকের কাছ থেকে সরিয়ে নিয়ে যাবে, যারা তখন আরও অনেক জায়গার প্রয়োজন হলে কাশকাই পেতে পারে। অবশেষে, ধারণাটি তাদের একটি ইনফিনিটিতে পরিণত করা।
“নামটি এখনও প্রকাশিত হয়নি, তবে পামার একটি সিরিজ ইঙ্গিত ফেলেছে। “এটি আলমেরা নামটি ব্যবহার করবে না, আপনি এটি সম্পর্কে নিশ্চিত হতে পারেন,” তিনি বলেছিলেন। “তবে এটি পরিচিত হবে।”

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *