অডি এ 8 2013 স্পাই শটস

যথেষ্ট পরিমাণে আপডেট হওয়া অডি এ 8 এই বছর শেষ হওয়ার আগে আত্মপ্রকাশ করবে, অটোমোবাইল প্রকাশ করতে পারে তা নিশ্চিত করতে পারে।
এই গুপ্তচর শটগুলি থেকে আমরা ভিজ্যুয়াল টিঙ্কারিংয়ের ডিগ্রি অনুমান করতে পারি না তবে কয়েকটি ইঙ্গিত রয়েছে যা এই নতুন মার্সিডিজ এস-ক্লাস প্রতিদ্বন্দ্বীকে বর্তমান এ 8 এর বিপরীতে চিহ্নিত করে।
সামনের দিকে, এটিতে আরও অনেক বেশি মেনাকিং গ্রিল রয়েছে, পাশাপাশি স্প্লিট টেইলাইটের একটি নতুন সেট রয়েছে। আপনি একইভাবে লক্ষ্য করতে পারেন যে এ 8 ম্যাট্রিক্স এলইডি প্রযুক্তি ব্যবহার করে একটি নতুন সেট হেডলাইটের সাথে লাগানো হয়েছে। এগুলি 25 টি উচ্চ-বিম ডায়োড নিয়ে গঠিত, যা পাঁচটি গ্রুপে একসাথে ক্লাস্টার করা হয় পাশাপাশি প্রতিচ্ছবিগুলির সাথে একত্রে কাজ করে।
বিজ্ঞাপন – পোস্ট নীচে অবিরত

Traditional তিহ্যবাহী উচ্চ-মরীচি হেডলাইটগুলির বিপরীতে, ম্যাট্রিক্স এলইডি জাতটি এতটাই উন্নত হয় যখন এ 8 একটি আগত গাড়ি সনাক্ত করে, হেডলাইটগুলি সক্রিয় করা যেতে পারে, নিষ্ক্রিয় করা যেতে পারে, নিষ্ক্রিয় করা বা ম্লান করা যেতে পারে পরিস্থিতিগুলির উপর নির্ভর করে এমনকি এমন আলোও ব্লক করতে পারে যা অন্যথায় সরাসরি আগমনকে বিকিরণ করতে পারে ট্র্যাফিক উচ্চ-মরীচি দিয়ে পুরো আলোকসজ্জা সংরক্ষণ করার সময় এগুলি সবই করা যেতে পারে।
ম্যাট্রিক্স এলইডি উদ্ভাবনের আরেকটি সুবিধা হ’ল এটি অন্ধকারে পথচারীদের স্পট করতে al চ্ছিক নাইট ভিশন সহায়তা দিয়ে দলবদ্ধ করতে পারে। যখন কোনও পথচারী সনাক্ত করা যায় এবং পাশাপাশি কাছাকাছি হওয়ার জন্য পরীক্ষা করা হয়, তখন এলইডি লাইটগুলি গাড়ি এবং ট্রাকের উপস্থিতি সম্পর্কে সতর্ক করতে দ্রুত তিনবার ফ্ল্যাশ হয়ে যাবে। অতিরিক্তভাবে, নতুন হেডলাইটগুলি একইভাবে একটি কর্নারিং ফাংশন হিসাবে কাজ করে পাশাপাশি লাইটগুলি অনবোর্ড জিপিএস থেকে ডেটা সরবরাহ করা হয় যাতে তারা স্টিয়ারিং হুইলটি ঘুরিয়ে দেওয়ার আগে কোণঠাসা করে।
ইঞ্জিনগুলি হিসাবে, এটি সম্ভব অডি একটি প্লাগ-ইন হাইব্রিড মডেল প্রবর্তন করে পোরশে পানামেরা এস ই-হাইব্রিডের জন্য একটি প্রতিদ্বন্দ্বী তৈরি করতে পারে। বর্ণালীটির বিপরীত প্রান্তে একটি অডি এস 8 সম্ভবত আসন্ন মার্সিডিজ এস-ক্লাস এএমজি কিছু কঠোর বিরোধিতা ব্যবহার করে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *