জর্জ রাসেল সিকিউরস 2019 উইলিয়ামস এফ 1 ড্রাইভ

ব্রিটিশ ড্রাইভার জর্জ রাসেল পরের মরসুমে উইলিয়ামসের সাথে একটি ‘বহু-বছর’ চুক্তিতে স্বাক্ষর করার পরে তার ফর্মুলাকে একটি আত্মপ্রকাশ করবেন, গ্রোভের পোশাকটি ঘোষণা করেছে।
রাসেল, যিনি বর্তমানে এই বছরের ফর্মুলা টু চ্যাম্পিয়নশিপে দুটি দৌড়ের সাথে নেতৃত্ব দিয়েছেন, তিনি একটি চিত্তাকর্ষক সিভি তৈরি করেছেন যা একটি ব্রিটিশ এফ 4 শিরোনাম, একটি জিপি 3 শিরোনাম এবং বেশ কয়েকটি সফল এফ 1 টেস্ট আউটটিংয়ের বৈশিষ্ট্যযুক্ত।
বিজ্ঞাপন – নিবন্ধ নীচে অবিরত

• জেমি চ্যাডউইক প্রথম মহিলা ব্রিটিশ এফ 3 বিজয়ী হন
রাসেল এই বছর মার্সিডিজ এফ 1 এর রিজার্ভ ড্রাইভার হিসাবে লুইস হ্যামিল্টন এবং ভাল্টেরি বোটাসকেও অবিচ্ছিন্ন হিসাবে কাজ করেছেন এবং যদিও তিনি মার্সের তরুণ ড্রাইভার প্রোগ্রামে রয়েছেন, তিনি বলেছেন যে এটি “উইলিয়ামসের প্রতিপত্তি এবং একটি দলে যোগদানের জন্য এটি একটি বিশাল সম্মান এবং এটি একটি বিশাল সম্মান heritage তিহ্য। ”
“ফর্মুলা ওয়ান একটি আজীবন স্বপ্ন ছিল,” তিনি যোগ করেছেন। “এটি পরাবাস্তব মনে হয় যে আমি এখন কয়েক বছর ধরে যে ড্রাইভারদের প্রশংসা করেছি তাদের পাশাপাশি আমি গ্রিডে দাঁড়াব।
9

“আমি গ্রোভের প্রত্যেকের সাথে কাজ শুরু করতে এবং ফর্মুলা ওয়ান রেস ড্রাইভার হিসাবে আমার প্রথম পদক্ষেপ নিতে অবিশ্বাস্যভাবে উচ্ছ্বসিত। আমি পরের বছর মেলবোর্ন [2019 এর প্রথম দৌড়] জন্য অপেক্ষা করতে পারি না। ”
ডেপুটি দলের অধ্যক্ষ ক্লেয়ার উইলিয়ামস সমানভাবে শিহরিত ছিলেন, তিনি বলেছিলেন যে রাসেল একজন “অত্যন্ত সম্মানিত” প্রতিভা “যার কেরিয়ার আমরা কিছুক্ষণ দেখছি।”

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *